Sylhet Today 24 PRINT

‘দেশে বিএনপির কোনো অস্তিত্ব নেই’

সিলেটটুডে ডেস্ক |  ২২ জুলাই, ২০১৬

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, অর্থ পাচার মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ৭ বছরের কারাদণ্ড  দেয়ার পর রাস্তায় দশ জন মানুষও নামেনি। এ ঘটনা এটাই প্রমান করে, দেশে বিএনপির কোনো অস্তিত্ব নেই।

তিনি বলেন, আগামী নির্বাচনে লড়াই হবে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির মধ্যে। এবং সে নির্বাচনে জিতে জাতীয় পার্টিই ক্ষমতায় আসবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিউইয়র্কের একটি রেস্তোরাঁয় যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি আয়োজিত এক সংবর্ধনা সভায় এরশাদ এসব কথা বলেন। জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আব্দুর রহমানের সভাপতিত্ব  এবং সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এরশাদ বলেন, ‘বাংলাদেশে আইএস বা জঙ্গি নেই। স্থানীয় কিছু বিপথগামী ছেলে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। শেখ হাসিনা এসব নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। বাংলাদেশের বর্তমান পরিস্থতিতে আমি সংসদে জাতীয় ঐক্যের প্রস্তাব দিয়েছি। আশা করি শেখ হাসিনা আমার কথা রাখবেন।’

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘আমার সময় বাংলাদেশের হিন্দুরা নিরাপদে ছিলেন, আমি ছিলাম অসাম্প্রদায়িক। জাতীয় পার্টি ক্ষমতায় আসলে তারা আরো নিরাপদ থাকবে।’

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, নাসরিন জাহান রত্না এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, দলের কোষাধ্যক্ষ মেজর (অব.) খালেদ আকতার ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.