Sylhet Today 24 PRINT

জয়ের নাম ব্যবহার করে এবার এলো ‘সজীব ওয়াজেদ জয় পরিষদ’

অনলাইন প্রতিবেদক |  ১১ আগস্ট, ২০১৬

প্রধানমন্ত্রী পুত্র ও তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়  তাঁর নামে কোন সংগঠন না করার আহবান জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়ার পরও ‘সজীব ওয়াজেদ জয় পরিষদ’  নামের আরেক সংগঠনের ব্যানার দেখা গেছে।

‘সজীব ওয়াজেদ জয় লীগ’ নামের এক সংগঠনের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হবার পর জয় নিজের ফেসবুক পাতায় লিখেন, "আমার পরিবার এবং আমি চাই না যে অহেতুক আমাদের পরিবারের নাম ব্যবহার হোক। এতে কেবলই আমাদের দল এবং পরিবারের ভাবমূর্তি, বিশেষ করে আমার মাতামহ জাতির পিতা বঙ্গবন্ধুর ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়।"



তবে তাঁর এই আহবানের মধ্যেই সজীব ওয়াজেদ জয় পরিষদ নামের একটি সংগঠনের কয়েকটি ব্যানারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে।

ওই ব্যানার থেকে দেখা যায় সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে আছেন মোঃ মাহবুব আলম। আর বর্তমানে কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা ও সভাপতি হিসেবে আছেন মো: আবুল হাসনাত জনি নামের একজন।
হাসনাতের প্রোফাইল ঘেঁটে দেখা যায় তিনি নিজেকে "সজীব ওয়াজেদ জয় পরিষদ" এর সভাপতি হিসেবে দাবি করেছেন। তাঁর এই সংগঠনের সাংবাদিক সম্মেলনের  ছবিও রয়েছে তাঁর প্রোফাইলে।

কথিত এই সংগঠনের নামে একটি ওয়েবসাইট ঠিকানাও রয়েছে তবে সেখানে প্রবেশ করলে  'ব্যান্ডউইথ লিমিট এক্সিটেড' বার্তা দেখাচ্ছিল।
 
এ ব্যাপারে ফেসবুক থেকে পাওয়া তাঁর মুঠোফোন নাম্বারে একাধিকার  যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.