Sylhet Today 24 PRINT

ফেসবুকে তারেকের বক্তব্য প্রচার করছে 'আন্দোলন নিউজ' পেজ

আদালতের নির্দেশ ছিল পলাতক আসামি তারেক রহমানের কোন বক্তব্য প্রচার করা যাবে না কিন্তু আদালতের নির্দেশ অমান্য করে তারেকের বক্তব্য প্রচারের জন্যে ফেসবুকে খোলা হয়েছে আন্দোলন নিউজ নামের এক পেজ।

নিউজ ডেস্ক  |  ২৮ মার্চ, ২০১৫

আদালতের আদেশে পলাতক বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যানের বক্তব্য প্রচারের ওপর নিষেধাজ্ঞা জারির পর বিএনপি নতুন কৌশলে হাঁটছে। এজন্যে তারা বেছে নিয়েছে সোশ্যাল ওয়েবসাইট ফেসবুক। ফেসবুকে খোলা হয়েছে একটি পেজ, যেখান থেকে তারেকের ভিডিও বার্তা প্রচার করা হচ্ছে।

মার্চ মাসের ২০ তারিখে ফেসবুকে ‘আন্দোলন নিউজ’ নামে এ ফেসবুক পেজের যাত্রা শুরু হয়। এ ফেসবুক পেজের এডমিনরা লণ্ডন বিএনপির রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট এবং সেখান থেকে তারেকের ভিডিও বার্তা প্রচার করা হচ্ছে। এ নিয়ে তারেক রহমানের একটি মিডিয়া টিমও কাজ করছে।

এখন পর্যন্ত এ পেজের লাইক সংখ্যা সাত সহস্রাধিক এবং সেখানকার কিছু পোস্ট অর্থের বিনিময়ে প্রমোট করা হয়ে থাকে।   

তারেক রহমানের ঘনিষ্ট সূত্র জানায়, বিএনপি সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করবে কি করবেনা এটি নিয়ে জনমনে প্রশ্ন রয়েছে। খোদ বিএনপি এবং জোটের নেতাকর্মীদের মাঝেও রয়েছে ভিন্নমত।

সিটি করেপোরেশন নির্বাচনের অবস্থান  পরিষ্কার করেছেন দলের দ্বিতীয় শীর্ষস্থানীয় নেতা তারেক রহমান। তিনি লন্ডন থেকে সারাদেশে আন্দোলনরত দলের তৃণমুল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে কথা বলেছেন। তাদের মতামত নিয়েছেন। তারপর বিএনপি সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহনের ব্যাপারেও দলের অবস্থান জানান দিয়েছেন।

আদালতের নির্দেশ অমান্য করে কারা এই ফেসবুক পেজের মাধ্যমে তারেক রহমানের বক্তব্য প্রচার করছে তাদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেয় প্রশাসন সেটাই দেখার বিষয়। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.