Sylhet Today 24 PRINT

নিজ বাসা 'ফিরোজা'য় ফিরলেন খালেদা

নিউজ ডেস্ক |  ০৫ এপ্রিল, ২০১৫

টানা তিন মাসের কার্যালয়বাস শেষ। রোববার দুপুর ১২টা ১৮ মিনিতে গুলশান ২ এর ৭৯ নম্বর রোডের ১ নম্বর বাসা ‘ফিরোজা’য় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি ‍মামলার জামিন পাওয়ার পর বকশীবাজারে আলীয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ আদালত থেকেই সরাসরি রওয়ানা হয়ে ফিরোজায় ফেরেন তিনি।  

এর মাধ্যমে গুলশানেরই ৮৬ নম্বর রোডের ৬ নম্বর বাড়িতে নিজের রাজনৈতিক কার্যালয়ে টানা ৩ মাস অবস্থানেরও অবসান ঘটান বিএনপি প্রধান। গত ৩ জানুয়ারি থেকে সেখানেই অবস্থান করছিলেন তিনি। ৫ জানুয়ারি থেকে টানা অবরোধের পাশাপাশি দফায় দফায় হরতাল কর্মসূচিও দিচ্ছিলো তার দল। 

তিনি কার্যালয়ে অবস্থানকালেই গত ২৫ ফেব্রুয়ারি অর্থ আত্মসাতের দুই দুর্নীতি মামলায় খালেদাসহ তিন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এ নিয়ে শুনানি হয় রোববার। খালেদা জিয়ার আইনজীবীরা জামিন চাইলে আদালত তা মঞ্জুর করেন। এরপরই বাসার পথ ধরেন খালেদা জিয়া। 

তার ফেরা উপলক্ষ্যে পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয় বাসার ভেতর ও আশপাশ। সাত সকালেই খালেদা জিয়াকে বরণ করতে তারে ছোটো ভাইয়ের স্ত্রী আসেন ফুলের তোড়া হাতে। সতর্ক 
অবস্থান নেয় সিএসএফ সদস্যরা। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.