Sylhet Today 24 PRINT

আ.লীগের সম্মেলনে আসছেন কংগ্রেস, বিজেপিসহ এক ঝাঁক বিদেশী রাজনৈতিক প্রতিনিধি

সিলেটটুডে ডেস্ক |  ২১ অক্টোবর, ২০১৬

আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলনে ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপি, বিরোধী দল কংগ্রেস, পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস, বিরোধীদল বামফ্রন্টসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি।

ভারত ছাড়াও ভূটান, নেপাল, শ্রীলঙ্কা, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, কানাডা, রাশিয়া, ইতালি, অস্ট্রিয়ার এক বা একাধিক রাজনৈতিক দলের প্রতিনিধি আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিচ্ছেন


বৃহস্পতিবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অভ্যর্থনা উপকমিটির সদস্যসচিব দিপু মনি এসব তথ্য জানান।

দিপু মনি বলেন, ভারত থেকে আসছেন বিজেপির নেতা রাজ্যসভার সহসভাপতি বিনায়ক প্রভাকর, রাজ্যসভার সদস্য অভিনেত্রী রুপা গাঙ্গুলি, অনির্বাণ গাঙ্গুলি। কংগ্রেস থেকে আসবেন বর্তমান বিরোধীদলীয় নেতা গোলাম নবী আজাদ। তাঁর সঙ্গে থাকবেন প্রদীপ ভট্টাচার্য, সাংসদ মৌসুম নূর এবং ভারতের বর্তমান রাষ্ট্রপতি প্রণব মুখার্জির ছেলে অভিজিৎ মুখার্জি। তৃণমূল কংগ্রেস থেকে আসছেন পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি, ত্রিপুরা বিজেপির সভাপতি বিপ্লব কুমার দেব, আসাম ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্টের আবদুস সবুর দফাদার এবং আমিনুল ইসলাম, আসাম গণপরিষদের শ্রী প্রফুল্ল কুমার মহন্ত এবং শ্রী ধ্রুতজ্যোতি শর্মা।

চীন থেকে আসবেন সেদেশের ভাইস মিনিস্টার জেন শিয়াও সংসহ পাঁচজন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.