Sylhet Today 24 PRINT

‘শৃঙ্খলের দড়ি’ ছিঁড়বেন এরশাদ

সিলেটটুডে ডেস্ক |  ২১ ডিসেম্বর, ২০১৬

নব্বইয়ের পর কোনো সরকারই আমার সঙ্গে সুবিচার করেনি বলে মন্তব্য করে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, সবাই আমাকে শৃঙ্খলের দড়ি দিয়ে বেঁধে রাখতে চায়। আমার হাত-পা বাঁধা। কিন্তু এবার সকল শৃঙ্খলের দড়ি আমি ছিঁড়ে ফেলবো।

বুধবার (২১ ডিসেম্বর) বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণ শাখা আয়োজিত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভায় সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেলের পরিচালনায় প্রতিনিধি সম্মেলনে এরশাদ আরো বলেন, দেশের কোথাও শান্তি নেই, নিরাপত্তা নেই। গণতন্ত্র বাধাগ্রস্ত হচ্ছে। জনগণের ভোটের অধিকারও লুণ্ঠিত হচ্ছে। রাজনীতিবিদদের মধ্যে সহাবস্থান নেই, একে অপরকে প্রতিপক্ষ মনে করি। এভাবে একটি স্বাধীন রাষ্ট্র চলতে পারে না। আমার শাসনামলে মানুষের মাঝে এই হাহাকার ও সংশয় ছিল না। তাই মানুষ আবার জাপার শাসনামলে ফিরে যেতে চায়। জাপা আগামীতে এককভাবে নির্বাচন করে ক্ষমতায় গিয়ে ভোটের অধিকার ফিরিয়ে দিতে চায়।

তিনি বলেন, দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, ‘তোমরা শক্তি অর্জন কর, কারণ দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না। আল্লাহই আমাকে স্বাধীন করবেন, আমি তোমাদের মাঝে বেঁচে থাকতে চাই। আমি ভালো আছি। জাতি এখন তাদের ভুল বুঝতে পেরেছে। গ্রাম-গঞ্জে, শহর-বন্দরে, হাট-বাজারে গেলে মানুষ আমাকে বলে-আমরা আবার আপনাকে চাই।’

সভায় বক্তব্য রাখেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, শেখ সিরাজুল ইসলাম, এসএম ফয়সল চিশতি, মীর আব্দুস সবুর আসুদ ও হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.