Sylhet Today 24 PRINT

বিএনপির কেন্দ্রীয় নেতা এবিএম মোশাররফ আটক

সিলেটটুডে ডেস্ক |  ০২ ফেব্রুয়ারী, ২০১৮

বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেনকে পুলিশ আটক করেছে বলে জানিয়েছেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার বিকালে রিজভী এ তথ্য জানান। তবে ছাত্রদলের সাবেক নেতা মোশাররফকে আটকের বিষয়ে পুলিশের কোনো ভাষ্য তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

রিজভী বলেন, “বিকাল সাড়ে ৪টায় আমি খবর পেলাম, আমাদের দলের জাতীয় নির্বাহী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেনকে টঙ্গি থেকে ঢাকায় ফেরার পথে উত্তরার কাছ থেকে সাদা পোশাকে পুলিশ তুলে নিয়ে গেছে।”

শনিবার বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বৈঠকের আগে কেন্দ্রীয় কমিটির এই সদস্যকে এই গ্রেপ্তার সরকারের ‘ফ্যাসিবাদী চরিত্র’ উন্মোচন করেছে বলে দাবি করেন রিজভী।

গত মঙ্গলবার হাই কোর্ট এলাকায় পুলিশের উপর বিএনপিকর্মীদের হামলার পর থেকে পুলিশ গ্রেপ্তার চালাচ্ছে। প্রথমে গ্রেপ্তার করা হয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে। পরে তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, গণ শিক্ষা বিষয়ক সহ সম্পাদক আনিসুর রহমান খোকন, নির্বাহী কমিটির সদস্য হাসান মামুনসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা গ্রেপ্তার হন।

গত চার দিনে গ্রেপ্তারের সংখ্যা ২৭৫ জনের অধিক বেশি বলে বিএনপির দাবি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.