Sylhet Today 24 PRINT

শনিবার কালো পতাকা দেখাবে বিএনপি

সিলেটটুডে ডেস্ক |  ২৩ ফেব্রুয়ারী, ২০১৮

দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশের অনুমতি না দেয়ায় রাজধানীতে শনিবারের ঘোষিত ‘কালো পতাকা মিছিলের’ কর্মসূচিতে সংশোধনী এনে পতাকা প্রদর্শনের ঘোষণা দিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কর্মসূচিতে এই সংশোধনের কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার কর্মসূচি দিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে আবেদন করে বিএনপি। পরবর্তী সময়ে সোহরাওয়ার্দী উদ্যান না হলে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ আয়োজনের জন্য অনুমতি চায় দলটি। কিন্তু শেষ পর্যন্ত অনুমতি না মেলায় কালো পতাকা মিছিলের কর্মসূচি দেয় বিএনপি।

কর্মসূচিতে সংশোধনী আনার বিষয়ে রিজভী বলেন, ‘আমরা মনে করছি কালো পতাকা মিছিলের চেয়ে কালো পতাকা প্রদর্শনের কর্মসূচির ব্যাপকতা আরও বেশি হবে। কর্মসূচি সংশোধনী আনার ফলে এতে বেশি মাত্রায় সাধারণ মানুষ সম্পৃক্ত হওয়ার সুযোগ পাবে। যে কেউ যেকোনো জায়গা থেকে এই কালো পতাকা প্রদর্শন করতে পারবে।’

এদিকে ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে শুক্রবার বিকাল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনার সভার আয়োজন করেছে বিএনপি। এতে বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা থাকবেন।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতাদের মধ্যে আবুল খায়ের ভূঁইয়া, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, মুনির হোসেন প্রমুখ উপস্থিতি ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.