Sylhet Today 24 PRINT

মিডিয়ার কল্যাণেই বিএনপি টিকে আছে: হানিফ

নিউজ ডেস্ক |  ১৬ মে, ২০১৮

মিডিয়ার কল্যাণেই বিএনপি টিকে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার (১৬ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতি আয়োজিত এক আলোচনা সভায় এই মন্তব্য করেন তিনি।

এসময় তিনি বলেন, মিডিয়া না-হলে তাদের কোনও অস্তিত্বই থাকতো না। সাংবাদিক বন্ধুরা যদি তাদের থেকে একবার মুখ ফিরিয়ে নিতো, তাহলে এই দলের অস্তিত্ব এখন খুঁজে পাওয়া মুশকিল হয়ে যেত।  

হানিফ বলেন, বিএনপি নামক এই দলটি এখন মিথ্যাবাদীর দলে পরিণত হয়ে গেছে। একদিকে দুর্নীতিবাজ সন্ত্রাসী, আর এখন হয়ে গেছে মিথ্যাবাদীর দল। এরা মিথ্যাচার করেই কিন্তু তাদের রাজনীতি টিকিয়ে রেখেছে।

তিনি বলেন, খুলনা নির্বাচনে নাকি তাদের ভয়ভীতি দেখানো হয়েছে। সুনির্দিষ্টভাবে কোনও ঘটনা তারা দেখাতে পারেনি। আমাদের দেশে বিভিন্ন নির্বাচনে দেখেছেন— কোনও কেন্দ্রে যদি ছোটখাটো গোলযোগও হয়, তাহলে মিডিয়ায় তো চলে আসেই, এর বাইরে সোশ্যাল মিডিয়ায় চলে আসে। খুলনা সিটি করপোরেশনের কোনও জায়গায় অনিয়ম হচ্ছে, কারচুপি হচ্ছে, এমন কোনও ছবি কিন্তু আসে নাই।

হানিফ বলেন, উন্নয়ন আর অগ্রগতির পথে দেশের জনগণ, এটা খুলনা সিটি নির্বাচনে প্রমাণ হয়ে গেছে। উৎসবের আমেজের মধ্য দিয়ে খুলনা সিটি নির্বাচন হয়েছে। কোথাও কোনও সংঘাত-বিরোধ দেখা দেয়নি। যে দুটি কেন্দ্রে সমস্যা দেখা দিয়েছে, নির্বাচন কমিশন সে দুটি সঙ্গে সঙ্গে বন্ধ করে দিয়েছে।খুলনা সিটি নির্বাচনে বিএনপি যে কারচুপির অভিযোগ করেছে, তার কোনও সুনির্দিষ্ট প্রমাণ দেখাতে পারেনি তারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.