Sylhet Today 24 PRINT

আইসিইউতে বিএনপি নেতা তরিকুল

সিলেটটুডে ডেস্ক |  ১৪ অক্টোবর, ২০১৮

ঢাকার অ্যাপেলো হাসপাতালের আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে গুরুতর অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামকে।

শনিবার (১৩ অক্টোবর) তাকে অ্যাপেলো হাসপাতালে ভর্তি করা হয়।

তার ছেলে অনিন্দ্য ইসলাম অমিত জানান, তার বাবা দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছেন। তাকে কয়েক দিন আগে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান টেলিফোনে তার খোঁজখবর নিচ্ছেন। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও হাসপাতালে এসে দেখে গেছেন। বাবার জন্য আমি সবার দোয়া চাই।

প্রসঙ্গত, যশোর থেকে চারবার নির্বাচিত হয়ে সংসদে যাওয়া তরিকুল ইসলাম চারদলীয় জোট সরকারের তথ্যমন্ত্রী এবং পরিবেশ ও বনমন্ত্রীর দায়িত্ব পালন করেন। বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটিতে আসার আগে তিনি সহসভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে ছিলেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র তরিকুল ইসলাম ছাত্র জীবনের বাম রাজনীতিতে যুক্ত ছিলেন। পরে তিনি জিয়াউর রহমানের সময়ে বিএনপিতে যোগ দেন।

অসুস্থতার কারণে গত কয়েক বছর ধরে দলীয় কার্যক্রমে অনেকটাই অনিয়মিত হয়ে পড়েছিলেন তরিকুল ইসলাম। গত ফেব্রুয়ারিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে যাওয়ার আগে স্থায়ী কমিটির বৈঠকে শেষবার তিনি অংশ নেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.