Sylhet Today 24 PRINT

বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য হলেন এম এম শাহীন

সিলেটটুডে ডেস্ক |  ১৬ নভেম্বর, ২০১৮

বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মনোনীত হলেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে নির্বাচিত সাবেক ২ বারের এমপি এম এম শাহীন।

বৃহস্পতিবার বিকেলে তিনি বিকল্পধারায় যোগ দেয়ার পর বিকল্পধারার জরুরী সভায় তাকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে ঘোষণা করেন দলের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। বিকল্পধারা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এমএম শাহীন দীর্ঘদিন বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন। তিনি ১৯৯৬ সালে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত হন। এরপর ২০০১ সালের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামী লীগের তৎকালীন হেভিওয়েট নেতা ও বর্তমান জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন।

বৃহস্পতিবার বিকেলে দলের কেন্দ্রিয় কার্যালয়ে যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, মাহী বি. চৌধুরী প্রমুখ। পরে দলটির জরুরী সভা ডেকে এমএম শাহীনকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে ঘোষণা করা হয়।

এম এম শাহীন বলেন, আমি এই দলের একজন নবীন কর্মী হিসেবে যোগদানের করার পরপরই আমাকে বিকল্পধারা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীসহ সবাই যে সম্মান দিয়ে আমাকে প্রেসিডিয়াম সদস্য অন্তর্ভুক্ত করেছেন সে জন্য কৃতজ্ঞ। মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য হিসেবে আমি চেষ্টা করবো সুষ্ঠু, সুন্দর ও সুস্থ ধারার রাজনীতি এবং বিকল্প ধারার ‘ডাবল ডি’ গণতন্ত্র এবং উন্নয়নকে দেশ এবং বিদেশে ছড়িয়ে দিতে।

তিনি আরো বলেন, সবসময় আমার রাজনীতির মূল সোপান, আরাধনা, প্রার্থনা কুলাউড়াবাসীর নিবেদনে। আমার কুলাউড়াবাসী ও প্রবাসীরা আমার পাশে থেকে অতীতে আমাকে যেভাবে সহযোগিতা করেছেন আমি বিশ্বাস করি বর্তমান এবং ভবিষ্যতে সেভাবে সহযোগিতা করবেন। বিকল্পধারা এবং বিকল্প রাজনীতিতে কুলাউড়াকে সবসময় মাতার মুকুট করে রাখবো।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.