Sylhet Today 24 PRINT

রিজভীর মুখে কখনও হাসি দেখেন নি হাছান মাহমুদ

সিলেটটুডে ডেস্ক |  ১৮ নভেম্বর, ২০১৮

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীর মুখে কখনই হাসি দেখিনি এমনই মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, ওনার মুখে কোনো দিন হাসি দেখি না। উনি সকাল-বিকাল মিথ্যা কথা বলেন-মিথ্যাচার করেন। রিজভী আহমেদ এক অদ্ভুত প্রাণিতে রূপান্তরিত হয়েছেন।

রোববার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে রুহুল কবির রিজভীর এক বক্তব্যের জের টেনে তিনি এ মন্তব্য করেন।

এ সময় হাছান মাহমুদ বলেন, ‘রিজভী আহমেদ বলেছেন- সরকার অদ্ভুত প্রাণিতে পরিণত হয়েছে। আসলে সরকার নয়, রিজভী আহমেদ নিজেই অদ্ভুত এক প্রাণিতে রূপান্তরিত হয়েছে। কারণ ওনার মুখে কোনো দিন হাসি দেখি না। উনি সকাল-বিকাল মিথ্যা কথা বলেন- মিথ্যাচার করেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি আচরণবিধির কথা বলেন। তাদের কার্যালয়ের সামনে যেভাবে হাজার হাজার লাঠি আর বাঁশ নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করার জন্য তার দলের নেতাকর্মীরা গেছে, এটা আচরণবিধির কোথায় আছে?

তিনি বলেন, যেভাবে পুলিশকে ঘেরাও করে কিলঘুষি মেরে তাদের গাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়েছে, সেখানে আচরণবিধির ১১, ১৭, ১৮ সুস্পষ্ট লঙ্ঘন হয়েছে। পুলিশ তিনটি মামলা করেছে, পল্টন থানার দুই মামলার ২ নম্বর এবং এক মামলার ২৮ নম্বর আসামি রিজভী আহমেদ।

তিনি পুলিশ ও নির্বাচন কমিশনের কাছে প্রশ্ন রেখে বলেন, নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে হাঙামা সৃষ্টির দায়ে যিনি আসামি, তিনি কীভাবে তার কার্যালয়ে বসে অন্য দলের বিরুদ্ধে প্রতিদিন সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করেন?

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.