Sylhet Today 24 PRINT

‘ফেনী মার্কা’ নির্বাচনের আলামত পাওয়া যাচ্ছে: রিজভী

সিলেটটুডে ডেস্ক |  ১৯ নভেম্বর, ২০১৮

পুলিশের বেপরোয়া আচরণ ও হয়রানিতে আবারো ‘ফেনী মার্কা’ নির্বাচনের আলামত পাওয়া যাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।  

সোমবার (১৯ নভেম্বর) দুপুরে নয়াপল্টন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করে রিজভী বলেন, বিএনপি নেতাকর্মীদের নামে মামলা ও গ্রেপ্তার পাহাড়ি ঢলের মতো ধেয়ে চলেছে দেশব্যাপী।
   
গতকালও ঢাকা, গাজীপুর, ময়মনসিংহ, ঝিনাইদহ, ফেনী, কিশোরগঞ্জসহ বিভিন্ন জেলায় অর্ধশতাধিক নেতা-কর্মীকে বিনা মামলায়, বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার করেছে পুলিশ ও গোয়েন্দা পুলিশ। সারাদেশে নির্বাচনী কর্মকর্তা নিয়োগ দেওয়ার জন্য তালিকা তৈরি করছে বলে তিনি জানান।  

‘স্কুল, কলেজ ও মাদরাসার শিক্ষকদের মধ্যে কারা কারা সরকার দলের সমর্থক, কারা বিরোধীদলের সমর্থক তাদের তালিকা করছে তারা। এমনকি বিরোধীমতের সমর্থক হলে তাদের নির্বাচনী কার্যক্রম থেকে বিরত রাখা হচ্ছে। গোয়েন্দা পুলিশ পরিচয়ে মোবাইলেও তাদের হুমকি দিচ্ছে। পুলিশের প্রকাশ্য ও গোপন হুমকিতে এ নিয়ে দেশজুড়ে শিক্ষকদের মধ্যে আতংক বিরাজ করছে।’

রিজভী বলেন, আইন, আদালত ও প্রশাসনকে সম্পূর্ণরূপে গ্রাস করার পরে কব্জার মধ্যে থাকা নির্বাচন কমিশনকে একেবারে গিলে ফেলেছে সরকার। এখন নোংরাভাবে ইসিকে ব্যবহার করা হচ্ছে। কারণ ইসির কতিপয় কর্মকর্তা সেই সুযোগ করে দিয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.