Sylhet Today 24 PRINT

গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির মিছিল-সমাবেশ

সিলেটটুডে ডেস্ক |  ৩০ আগস্ট, ২০১৫

গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রবিবার নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটি। রবিবার বিকাল ৫টায় নগরীর বন্দরবাজারস্থ পার্টি কার্যালয় থেকে লাল পতাকা সমেত বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা বলেন- গ্যাস, বিদ্যুতের মূল্যবৃদ্ধি জনসাধারণের স্বার্থ বিরোধী। বিশ্ব বাজারে তেলের দাম কমা সত্বেও বাংলাদেশের বাজারে গ্যাস, বিদ্যুতের মূল্যবৃদ্ধির ফলে নিত্য প্রয়োজনীয় দ্রবাদিসহ যাতায়াত খরচ বৃদ্ধি পেয়েছে তাতে সাধারণ জনগণের আর্থিক সমস্যাসহ জীবনধারণ কষ্টসাধ্য হয়ে পড়ছে।

বক্তারা আরো বলেন- দেশব্যাপী নারী নির্যাতন, শিশু নির্যাতন, খুন-হত্যার মাধ্যমে আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটছে। এতে করে সাধারণ মানুষের স্বাভাবিক জীবনধারণ আজ হুমকীর সম্মূখীন।

এছাড়া ট্রেড লাইসেন্সের ফি বাড়ানোর ফলে ক্ষুদ্র ব্যবসায়ীরাও বিপাকে পড়েছেন। বক্তারা এমনি পরিস্থিতি মোকাবেলায় সর্বস্তরের জনগণকে সামাজিক ও গণমূখী প্রতিরোধ গড়ে তোলার আহক্ষান জানান এবং গ্যাস, বিদ্যুতের মূল্যবৃদ্ধি প্রত্যাহার করে অবৈধ গ্যাস ও বিদ্যুৎ লাইন কর্তন ও দূর্নীতি রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে সরকারের প্রতি দাবী জানান ।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা সভাপতি কমরেড আবুল হোসেন’র সভাপতিত্বে এবং পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড ইন্দ্রানী সেন’র পরিচালনায় বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রিয় কমিটির অন্যতম সদস্য এবং সিলেট জেলা কমিটি’র সাধারণ সম্পাদক কমরেড সিকান্দর আলী, পার্টির জেলা কমিটির সদস্য কমরেড দীনবন্ধু পাল, পার্টি জেলা নেতা আব্দুস সালাম, যুব মৈত্রী সিলেট মহানগর সহ সভাপতি শামীম মজুমদার, যুবমৈত্রী মহানগর কমিটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমেদ, যুবমৈত্রী নেতা আব্দুল্লাহ খোকন, লিয়াকত আলী, আঙ্গুর আলী, মুহিত খান, আলমগীর হোসেন, জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী আলফাজ, বাংলাদেশ নারীমুক্ত সংসদ সিলেট জেলা কমিটি’র সহসভাপতি সাবিত্রী সেন, সাধারণ সম্পাদক সায়েদা আক্তার ও ছাত্র মৈত্রী সিলেট জেলা সভাপতি স্বপন দাস প্রমূখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.