Sylhet Today 24 PRINT

রোববার থেকে ১৫০ নেতাকে শোকজ নোটিশ পাঠাচ্ছে আ.লীগ

সিলেটটুডে ডেস্ক |  ০৭ সেপ্টেম্বর, ২০১৯

চলতি বছরে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধিতা করায় রোববার থেকে অন্তত দেড়শ নেতাকে শোকজ নোটিশ পাঠাতে যাচ্ছে আওয়ামী লীগ।

শনিবার (৭ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সভা শেষে সংবাদ ব্রিফিংয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান।

সকালে দলের যুগ্ম ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠক শেষে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের সময় যারা দলের প্রার্থী ও দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে ছিলেন, তাদের শোকজ করার সিদ্ধান্ত আগেই নেওয়া হয়েছে। আজকে সেটা বাস্তবায়নের প্রসেস কীভাবে দ্রুত করা যায়, সেটা নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে। কাল থেকে ১৫০টির মতো শোকজ নোটিশ তৈরি হবে। শোকজের জবাবের জন্য সংশ্লিষ্টদের তিন সপ্তাহ সময় দেওয়া হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাদের বলেন, বিদ্রোহী হতে দলের যারা জ্যেষ্ঠ নেতা, কেন্দ্রীয় নেতা বা সাংসদ-মন্ত্রী মদদদাতারা ভূমিকায় ছিলেন, তাদের শোকজ করা হবে।

ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, বি এম মোজাম্মেল হক প্রমুখ ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.