Sylhet Today 24 PRINT

আমরা ব্যথিত যে একজন শিক্ষার্থী ভাই মারা গেছেন : নাহিয়ান

সিলেটটুডে ডেস্ক |  ০৯ অক্টোবর, ২০১৯

পুরনো ছবি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগ।

বুধবার সকাল সাড়ে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয় লিখিত বক্তব্য পাঠ করে শোনান।

এ সময় তিনি বলেন, আবরার হত্যার ঘটনায় আমরা ইতোমধ্যে নিন্দা জানিয়েছি। আজ আমরা কালো ব্যাজ ধারণ করেছি। আমরা অত্যন্ত ব্যথিত যে একজন শিক্ষার্থী ভাই মারা গেছেন। ছাত্রলীগের বিরুদ্ধে অভিযোগ আসার কারণে কেন্দ্রীয় দুই নেতার সমন্বয়ে দুই সদস্যের কমিটি গঠন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিয়েছি। বুয়েট শাখা ছাত্রলীগের ১১ জন নেতাকর্মীকে বহিষ্কার করেছি।

তিনি বলেন, অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় এনে দ্রুত শাস্তির ব্যবস্থা করা হোক। আবরার হত্যার খুনিদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে শাস্তির ব্যবস্থা করা হোক। ছাত্রলীগ কখনও এ ধরনের রাজনীতিতে বিশ্বাসও করে না। অন্যায়কারীদের কোনও জায়গা ছাত্রলীগে নেই।

এরআগে ছাত্রলীগের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, সন্ত্রাসী বা অপরাধীর কোনও সাংগঠনিক পরিচয় নেই। ছাত্রলীগের নীতি-আদর্শের বাইরে কোনও ব্যক্তির অপকর্মের দায় সংগঠন নেবে না। বুয়েটের ঘটনায় সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। বাকিটা আইন-আদালতের কাজ।

তিনি বলেন, মঙ্গলবার প্রধানমন্ত্রী আমাদের গণভবনে ডেকে কিছু বিষয় স্পষ্ট করেছেন। সে বিষয়গুলো তুলে ধরার জন্য আজকের সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.