Sylhet Today 24 PRINT

আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন চলছে

সিলেটটুডে ডেস্ক |  ২১ ডিসেম্বর, ২০১৯

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের অংশ হিসেবে কাউন্সিল অধিবেশন চলছে। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এই অধিবেশনের উদ্বোধন ঘোষণা করেছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২১ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টায় অধিবেশন শুরু হয়।

সম্মেলনের শুরুতেই প্রধানমন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশে ভাষণ দেন। তিনি জাতির জনকের আদর্শে উজ্জীবিত হতে নেতাকর্মীদের আহ্বান জানান। কী পেলাম কী পেলাম না- এই ভাবনার বাইরে এসে দেশের মানুষের জন্য নেতাকর্মীদের কাজ করার উৎসাহ দেন।

সম্মেলনের দ্বিতীয় ও শেষ দিনে আজ কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হচ্ছে। প্রায় সাত হাজার কাউন্সিলর এতে যোগ দিয়েছেন। আজ তাদের মতামতের ভিত্তিতে দলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।

উল্লেখ্য, এর আগে শুক্রবার বেলা ৩টায় ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই দিনব্যাপী জাতীয় সম্মেলন উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা। সোহরাওয়ার্দী উদ্যানে প্রথম দিনের সম্মেলন হয়। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। পরে দলের বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সভাপতি শেখ হাসিনা নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন।

কাউন্সিল উপলক্ষে অধিবেশনস্থল ও আশপাশের এলাকাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য সতর্ক অবস্থান নিয়েছেন। একই সঙ্গে এ এলাকায় যান চলাচল সীমিত করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.