Sylhet Today 24 PRINT

খোকনের বদলে তাপস, উত্তরে আতিক

সিলেটটুডে ডেস্ক |  ২৯ ডিসেম্বর, ২০১৯

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে উত্তরের মেয়র পদে আতিকুল ইসলামের ওপরই আস্থা রাখলো ক্ষমতাসীন আওয়ামী লীগ; দক্ষিণে নৌকার প্রার্থী করা হয়েছে ফজলে নূর তাপসকে। তাপস বর্তমান মেয়র সাঈদ খোকনের বদলে এই সিটিতে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রোববার বেলা ১২টায় ধানমণ্ডিতে দলের সভাপতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলন থেকে আনুষ্ঠানিকভাবে মেয়র ও কাউন্সিলর পদে মনোনীতদের নাম ঘোষণা করেন।

এবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ছেলে খোকন। তার সঙ্গে এবার এই সিটিতে মেয়র পদে প্রার্থী হওয়ার দৌড়ে ছিলেন সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস ও হাজি মো. সেলিম, আওয়ামী লী‌গের আইন সস্পাদক অ্যাড‌ভো‌কেট ন‌জিবুল্লাহ হিরু, মু‌ক্তি‌যোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সা‌বেক মহাস‌চিব এমএ র‌শিদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী আবুল হাসনাত, বঙ্গবন্ধু পরিষদের সভাপ‌তি আশরাফ হোসেন সিদ্দিকী এবং শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ঢাকা মহানগর শাখার উপ‌দেষ্টা মো. নাজমুল হক।

বঙ্গবন্ধুর ভাগ্নে শেখ ফজলুল হক মনির ছেলে ব্যারিস্টার তাপস এখন তৃতীয় মেয়াদে ঢাকা-১০ আসনের সংসদ সদস্য। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতৃত্বেও আছেন তিনি।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র গার্মেন্ট ব্যবসায়ী আতিকুল ইসলামের সঙ্গে এবার মনোনয়ন চেয়েছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল্লাহ ওসমানী, ভাষানটেক থানা আওয়ামী লীগের সহ-সভাপ‌তি ইয়াদ আলী ফকির, ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো. জামাল ভূইয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপ‌তি মো. কুতুবউদ্দিন, আওয়ামী লীগের গ্রীস শাখার সহ-সভাপতি মো. ইদ্রিস আলী মোল্লা, যুবলী‌গের সাবেক সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ, আওয়ামী লী‌গের সা‌বেক ধর্ম বিষয়ক উপ ক‌মি‌টির সদস্য জেরিন সুলতানা কান্তা, হে‌লেন জাহাঙ্গীর, আদম তমিজি হক, যুবলীগ নেতা খায়রুল মজিদ, যুব ম‌হিলা লী‌গ নেত্রী রেহানা ফরহাদ এই সিটি করপোরেশনে মেয়র পদে নৌকার প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.