Sylhet Today 24 PRINT

ভারমুক্ত হলেন জয়-লেখক

সিলেটটুডে ডেস্ক |  ০৪ জানুয়ারী, ২০২০

ভারমুক্ত হলেন ছাত্রলীগের আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য। তারা এবার ভারপ্রাপ্ত থেকে পূর্নাঙ্গ সভাপতি ও সাধারণ সম্পাদক হলেন।

শনিবার ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আল নাহিয়ান খান জয়কে পূর্নাঙ্গ সভাপতি ও লেখক ভট্টাচার্যকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি ছাত্রলীগেরও সাংগঠনিক নেত্রীও।

এর আগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠানে এই দুই নেতাকে ভারমুক্ত করার প্রস্তাব দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় সেই প্রস্তাবে সম্মতি দেন শেখ হাসিনা।

এরমধ্য দিয়ে ৩ মাস ভারপ্রাপ্ত থাকার পর পূর্ণ দায়িত্ব পেলেন তারা। আগামী সম্মেলন পর্যন্ত এই দায়িত্ব পালন করবেন ছাত্রলীগের কেন্দ্রীয় এই দুই নেতা।

এদিকে বিতর্কিত হয়ে ছাত্রলীগের পদ খোয়ানো রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের আমন্ত্রণ পাননি। তাদের ছাড়াই অনুষ্ঠান হয়।

২০১৭ সালে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনের পর শোভনকে সভাপতি ও রাব্বানীকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদী ছাত্রলীগের কমিটি করা হয়। কিন্তু চাঁদাবাজিসহ আরও কয়েকটি অভিযোগের কারণে গত বছরের সেপ্টেম্বরে তাদের পদ থেকে সরিয়ে দেওয়া হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.