Sylhet Today 24 PRINT

পূজার কারণে ভোটের তারিখ পেছানো উচিত: ইশরাক

সিলেটটুডে ডেস্ক |  ১৫ জানুয়ারী, ২০২০

সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজার কারণে সিটি নির্বাচনের ভোটের তারিখ অবশ্যই পেছানো উচিত বলে মনে করেন ঢাকা দক্ষিণের বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডি এলাকায় ষষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ চলাকালে তিনি এসব কথা বলেন।

হিন্দু সম্প্রদায়ের কাছ থেকে নির্বাচন পেছানোর একটা দাবি আসছে, সে ব্যাপারে আপনাদের দলীয় সিদ্ধান্ত কি জানতে চাইলে ইশরাক বলেন, তাদের বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করা উচিত। আমরা মুসলমান, আমাদের ঈদের দিন যদি ভোট গ্রহণ হত তাহলে আমরাও ভোট পেছানোর দাবি করতাম। তাই আমি মনে করি অবশ্যই ভোট পেছানো উচিত।

তিনি বলেন, আমি মেয়র নির্বাচিত হলে প্রথমে যে কাজটি করবো তা হচ্ছে একটি বাসযোগ্য নগরী গড়ে তোলার লক্ষ্যে যত পদক্ষেপ নেওয়া দরকার তাই নিব।

অনিয়ম দেখার জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সহকারী প্রিজাইডিং অফিসার নিয়োগ করা হয়েছে, প্রচারণার ছয়দিনে তাদের সঙ্গে দেখা করেছেন এমন প্রশ্নের জবাবে ইশরাক বলেন, আমি একবারও তাদের সঙ্গে দেখা করিনি। তবে আমাদের নির্বাচনী ক্যাম্প থেকে তাদের কাছে প্রতিনিয়ত অভিযোগ যাচ্ছে। তাদের কাছ থেকে আমরা খুব বেশি কিছু আশাও করি না। এখন পর্যন্ত আমি তাদেরকে মাঠেও দেখি নাই।

ধানমন্ডি অবস্থিত বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শুরু হয়ে ধানমন্ডি-১৫, জিগাতলা কাঁচাবাজার, হাজারীবাগ এলাকার অবস্থান করছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.