Sylhet Today 24 PRINT

জিয়ার জন্মবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

সিলেটটুডে ডেস্ক |  ১৯ জানুয়ারী, ২০২০

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজ ১৯ জানুয়ারি। এ উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি নিয়েছে বিএনপি।

শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, রোববার দলের কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশের কার্যালয়গুলোতে দলীয় পতাকা উত্তোলন করা হবে। দৈনিক সংবাদপত্রে ক্রোড়পত্র ও পোস্টার প্রকাশ করা হবে। সকাল ১০টায় বিএনপির জাতীয় নেতারা শেরেবাংলা নগরে জিয়ার কবরে ফাতেহা পাঠ ও পুষ্পার্ঘ্য অর্পণ করবেন। দুপুর ২টায় রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে আলোচনা সভা হবে।

সারা দেশে মহানগর ও জেলা পর্যায়ের ইউনিটগুলো নিজেদের সুবিধা অনুযায়ী যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনে উদ্যোগ গ্রহণ করবে।

রিজভী জানান, বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলটির সমর্থক ডাক্তারদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে বিনা মূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হবে। জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো পোস্টারও প্রকাশ করেছে।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টামণ্ডলীর সদস্য আবদুস সালাম, অধ্যাপক শাহিদা রফিক, কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব, মীর সরাফত আলী সপু, আবদুস সালাম আজাদ, সেলিমুজ্জামান সেলিম, অ্যাডভোকেট আবেদ রাজা প্রমুখ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.