Sylhet Today 24 PRINT

সুমনের বিরুদ্ধে দা্য়েরকৃত মামলা প্রত্যাহার চায় সিপিবি

সংবাদ বিজ্ঞপ্তি |  ২০ মে, ২০২০

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট আনোয়ার হোসেন সুমনের বিরুদ্ধে দক্ষিণ সুনামগঞ্জ থানায় দায়েকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে সিপিবি সিলেট জেলা শাখা।

বৃহস্পতিবার (২০ মে) বিকেলে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিলেট জেলা কমিটির কমিটির সভাপতি কমরেড হাবিবুল ইসলাম খোকা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কমরেড খায়রুল হাছান স্বাক্ষরিত এক বিবৃতে এই দাবি জানান। দায়েকতৃ মামলাকে মিথ্যে দাবি করে এ ঘটনায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন তারা।

বিবৃতে বলা হয়, সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানায় গ্রাম্য গোষ্ঠী দ্বন্দ্ব কে পুঁজি করে সরকারি দলের স্থানীয় নেতৃত্বের একাংশের অতি উৎসাহ ও প্রত্যক্ষ পরোক্ষ সহযোগিতায় কমরেড আনোয়ার হোসেন সুমনের উপর মিথ্যা মামলা দায়েরের ঘটনায় আমরা তীব্র ক্ষোভ ও নিন্দা জানাই। গত ১১ মে তারিখে কথিত ঘটনার সময় তিনি সিলেট মহানগরে অবস্থান করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ও বাম গণতান্ত্রিক জোটের নানা কর্মসূচিতে অংশগ্রহণ করেন ও নেতৃত্ব দেন। এত সংক্রান্ত সংবাদ বিভিন্ন পত্র পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশিত হয়েছে। তিনি সপরিবারে সিলেট মহানগরে বাস করেন। উল্লেখ্য যে, কথিত ঘটনাস্থল সিলেট মহানগর হতে প্রায় ৭০ কিলোমিটার দূরবর্তী সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রত্যন্ত গ্রামে। দূর্বৃত্তায়িত রাজনীতির উপকারভোগীরা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যে কমরেড আনোয়ার হোসেন সুমনকে হেনস্তা ও হয়রানি করার জন্য এই জঘন্য অপতৎপরতায় লিপ্ত হয়েছে। আমরা অবিলম্বে কমরেড সুমনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য দাবি জানাচ্ছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.