Sylhet Today 24 PRINT

কোন মানুষ যেন সরকারী অনুদান থেকে বাদ না পড়ে: এড. নাসির

সংবাদ বিজ্ঞপ্তি |  ২১ মে, ২০২০

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, করোনা পরিস্থতিতে যাতে কোন মানুষ সরকারী অনুদান থেকে বাদ না পড়ে সেই দিকে লক্ষ্য রাখতে হবে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে। বিশেষ করে মধ্যবিত্তদেরও খোজে খোজে বের করে সরকারী সহায়তা প্রদান করতে হবে। প্রধামন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন যাতে কোন মানুষ না খেয়ে তাকে। এই দেশ আমাদের সবার, দুর্যোগ মূহুর্তে সরকারের পাশাপাশি সমাজের সর্বস্তরের বিত্তশালীদের এগিয়ে আসা উচিত।

বৃহস্পতিবার করোনা ভাইরাস মোকাবেলায় কোম্পানীগঞ্জ উপজেলায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালায়ের মন্ত্রী ইমরান আহমদ এমপির ব্যক্তিগত উদ্যোগে মানবিক সহায়তা প্রদান ও ভিডিও কনফারেন্স যোগ দান করে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।  

কোম্পানীগঞ্জ উপজেলা মিলনায়তনে আয়োজিত ভিডিও কনফারেন্সে ও সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এডভোকেট আজমল আলী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী শামীম আহমদ (শামীম), উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী আমজদ, সাধারন সম্পাদক হাজী আপ্তাব আলী কালা মিয়া, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা মজির উদ্দিন, এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, ওকিল চন্দ্র বিশ^াস, ইয়াকুব আলী, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন বাবু, প্রচার সম্পাদক বজলু পাঠান, সহ-প্রচার সম্পাদক মো: সাইফুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা আহমদ হোসেন খান, কোম্পানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফরিদ উদ্দিন, কমর উদ্দিন, আব্দুল হাসিম, যুবলীগ নেতা আব্দুর রহমান, তজমুল আলী, জুয়েল আহমদ, কেফায়েত উল্লাহ, ছাত্রলীগ নেতা ফারুকুজ্জামান রানা, সজিব সহ স্থানীয় প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.