Sylhet Today 24 PRINT

শ্রমজীবীদের মাঝে সাবেক এমপি মিলনের ইফতার বিতরণ

ছাতক প্রতিনিধি |  ২১ মে, ২০২০

ছাতকে শ্রমজীবী, ছিন্নমূল ও অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন।

বৃহস্পতিবার (২১ মে) বিকালে দলীয় কার্যালয়ের সামনে থেকে ট্রাকযোগে ইফতার বিতরণ শুরু করা হয়। শহরের প্রধান সড়ক ও ওলি-গলি ঘুরে রিকশাচালক, ভ্যান চালক, অটো রিকশা চালক, ঠেলা চালক, দিনমজুর, ভিক্ষুক সহ বিভিন্ন পেশার শ্রমিকদের হাতে ইফতারের প্যাকেট পৌঁছে দেয়া হয়। এসময় তিনি ৬০০ শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ করেন।

ইফতার বিতরণকালে কলিম উদ্দিন আহমদ মিলনের সাথে ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি সৈয়দ তিতুমীর, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হিফজুল বারী শিমুল, জেলা বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সহ-সম্পাদক, পৌর কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি বাকি বিল্লাহ, পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামসুর রহমান বাবুল, ছাতক সদর ইউনিয়ন বিএনপির সভাপতি জাহেদুল ইসলাম আহবাব, নোয়ারাই ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, বিএনপি নেতা সুলেমান মিয়া, আকিল আলী, আবুল হোসেন, মেহেদী হাসান সোনা মিয়া, আব্দুল কাইয়ুম, মজনু মিয়া, জেলা যুবদলের সহ-শিল্প বিষয়ক সম্পাদক খায়ের উদ্দিন, সহ-প্রচার সম্পাদক তারেক আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আবুল হোসেন, উপজেলা যুবদল নেতা জয়নাল আবেদীন রফিক, জেলা যুবদলের সদস্য লিজন তালুকদার, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক ইজাজুল হক রনি, ছাত্রদল নেতা নোমান ইমদাদ কানন, শায়েস্তা মিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ইমদাদুর রহমান ইমন, যুগ্ম আহ্বায়ক আব্দুল বাকী মুহিত, সদস্য সুজন আহমদ জিসান, সৈয়দ মেহেদি, ছাত্রদল নেতা মুহিবুর রহমান, আব্দুল আজিজ ফয়ছল, লাভলু তালুকদার, আতাউর রহমান সোহাগ প্রমুখ।

ইফতার বিতরণ শুরুর আগে দলীয় কার্যালয়ের সামনে কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন করোনা ভাইরাসের কারণে বিভিন্ন পেশার শ্রমিকরা অসহায় হয়ে পড়েছেন। কর্মহীন মানুষের মধ্যে খাদ্যাভাব দেখা দিয়েছে। সরকার সাধারণ মানুষদেরকে যে পরিমাণ খাদ্যসহায়তা দিয়েছে তা অপ্রতুল। কাজেই মানুষের এ দুঃসময়ে দলীয় নেতাকর্মীদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন পবিত্র রমজান মাসে নিজে ইফতার পার্টি না দিয়ে এ অর্থ দিয়ে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। তিনি সামাজিক দূরত্বটা বজায় ও স্বাস্থ্যবিধি মেনে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.