Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে উপজেলা প্রশাসনের খাদ্য সহায়তা

কমলগঞ্জ প্রতিনিধি |  ২৩ মে, ২০২০

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের কামুদপুর আশ্রয়ণ প্রকল্প এবং যোগীবিল আলোছায়া ও শ্যামলছায়া গুচ্ছগ্রামে বসবাসরত কর্মহীন ২২০ পরিবারের মধ্যে মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিনের নির্দেশনায় কমলগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার (২৩ মে) সকালে খাদ্য সহায়তা প্রদান কর্মসূচী উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক।

পরে আলীনগর ইউনিয়নের তিলকপুর পূর্বপল্লী মণ্ডপ প্রাঙ্গণে মঙ্গলপুর, কান্দিগাঁও, তিলকপুর পূর্বপল্লী ও পশ্চিমপল্লী এলাকার ২০০ মনিপুরী জনগোষ্ঠী পরিবারের মাঝে জিআর এর চাল প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক, উপজেলা ত্রাণ কার্যক্রম মনিটরিং এর দায়িত্বে নিয়োজিত সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মারুফ আহমেদ চৌধুরী, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক বাদশা, ইউপি সদস্য ইউসুফ আলী, সুকুমার দেবনাথ, সাইফুল ইসলাম শামীম, নরেন্দ্র কুমার সিংহসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলাপকালে উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক জানান, মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন এর নির্দেশনায় আশ্রয়ণ প্রকল্প/গুচ্ছগ্রামে বসবাসরত কর্মহীন ২২০ পরিবারের মাঝে এবং মনিপুরী জনগোষ্ঠী ২০০ পরিবারের মাঝে জিআর এর ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.