Sylhet Today 24 PRINT

সাংস্কৃতিক সংশ্লিষ্টদের পাশে উপহার নিয়ে সিলেটের মিউজিশিয়ানরা

করোনাকালীন সংকট

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৫ জুন, ২০২০

বৈশ্বিক মহামারি করোনাকালীন সংকটে কর্মহীন হয়ে পড়া সাংস্কৃতিক সংশ্লিষ্টদের পাশে উপহার সামগ্রী নিয়ে হাজির হয়েছেন সিলেটের মিউজিশিয়ানরা।

শুক্রবার (৫ জুন) সিলেট নগরীর জিন্দাবাজারে এ সকল মিউজিশিয়ানরা তাদের ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন হয়ে পরা মিউজিশিয়ান এবং লাইটিং ও সাউন্ড সিস্টেমের সাথে যারা সম্পৃক্ত তাদের হাতে এ উপহার সামগ্রী তুলে দেন।

সিলেট মিউজিশিয়ানসের মুখপাত্র আব্দুল কাইয়ুম টিটু ও সৈয়দ ওয়ালী বলেন, ‘করোনায় গৃহবন্দী অসহায় সংগীতশিল্পী, যন্ত্রশিল্পী, ও সাউন্ড লাইটের সাথে যারা সম্পৃক্ত তারা অর্ধাহারে ও অনাহারে মানবেতর জীবন-যাপন করছেন। তাই আমরা তাদের মাঝে কিছু উপহার সামগ্রী বিতরণ করার উদ্যোগ নিয়েছি। যা বাসায় বাসায় পৌঁছে দেওয়া অব্যাহত থাকবে। পাশাপাশি নগদ অর্থ ও প্রদান করার উদ্যোগ ও নিয়েছি। মানুষের কল্যাণে মানুষের পাশে আমাদের এই  কার্যক্রম অব্যাহত থাকবে।’

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন ওয়াদুদ আহমদ, তুষার রঞ্জন দত্ত, সুদীপ পাল, এম এ রহমান আমিন, অশোক দত্ত, শাওন কর, সৈয়দ ওয়ালী, শিশির দত্ত, আব্দুল মতিন, জয় কর্মকার, বিজয় কর্মকার, অনিক দাশ অপি,পিংকু সরকার, পিংকু বৈদ্য, শাকিল আহমদ, পার্থ সারথি দাশ, উজ্জ্বল চক্রবর্তী, সি এম আরিফ জুনু,আজিজ মাহমুদ, দেব দীপ্ত, সুদীপ্ত দেব, প্রিয়াল দত্ত  প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.