Sylhet Today 24 PRINT

কামরানের সুস্থতা কামনায় ব্রহ্মময়ী বাজার ব্যবসায়ী সমিতির মিলাদ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১০ জুন, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের প্রথম মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের সুস্থতা কামনায় বুধবার (১০ জুন) ব্রহ্মময়ী বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে বন্দর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে যোহরের নামাজের পর কুরআন খতম শেষে দুআ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দুআ ও মিলাদ মাহফিলে করোনাভাইরাসে আক্রান্ত সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানসহ সকল রোগীর সুস্থতা কামনা করা হয়। মহামারি থেকে সকল মুসলিম জাহানের রক্ষার জন্য দুআ করা হয়।

দুআ ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সিনিয়র সহসভাপতি ও ব্রহ্মময়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আতিকুর রহমান আতিক, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম, ব্রহ্মময়ী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফজলুল হক কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম, কোষাধ্যক্ষ ফজলুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলী, মাওলানা আবু হুরায়রা প্রমুখ।

কুরআন খতন, দুআ ও মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন বন্দর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা কামাল উদ্দিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.