Sylhet Today 24 PRINT

যুক্তরাজ্যের নাগরিকদের পাশে দাঁড়ালেন বাঙালী রেস্টুরেন্ট মালিকরা

সংবাদ বিজ্ঞপ্তি |  ১১ জুন, ২০২০

এবার যুক্তরাজ্যে অবস্থানরত বাংলাদেশিরা পাশে দাঁড়ালেন সে দেশের নাগরিকদের। বিশ্ব মহামারী কোভিড-১৯ তথা করোনা ভাইরাস সংকটকালে তারা যেমন বাংলাদেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন তেমনি সে দেশের নাগরিকদের পাশেও। বিশেষ করে যুক্তরাজ্যের বাংলাদেশী রেস্টুরেন্ট মালিকরা সে দেশের নাগরিকদের পাশে দাঁড়িয়ে অনন্য নজির স্থাপন করেছেন। বাংলাদেশি এসব ব্যবসায়ী যুক্তরাজ্যের বিভিন্ন পেশার লোকদের হাতে তুলে দিচ্ছেন সাপ্তাহিক খাদ্য।

বাংলাদেশের যেকোনো দুর্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে আসছেন প্রবাসীরা। এবার প্রবাসেও ভূমিকা রাখছেন তারা। যুক্তরাজ্যের বিভিন্ন শহরে বাংলাদেশ ক্যাটারাস এ্যাসোসিয়েশনের উদ্যোগে ওই খাদ্য সামগ্রী বিতরণ করছেন সংগঠনের নেতৃবৃন্দ। নিজ উদ্যোগে ও নিজ নিজ এলাকায় তারা হাসপাতালের নার্স, পরিবহন শ্রমিক, শিক্ষা প্রতিষ্ঠানের স্টাফদের মধ্যে ওই খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

বিজ্ঞাপন

সংগঠনের সভাপতি এম. এ মুনিম, সাধারণ সম্পাদক মিতু চৌধুরী জানিয়েছেন, তারা খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। লকডাউন পর্যন্ত খাদ্য বিতরণ অব্যাহত থাকবে। তারা তাদের সংগঠনের পক্ষ থেকে উদ্যোগ নেওয়ার পর সদস্যরা এগিয়ে আসছেন।

অক্সফোর্ড এলাকার জাফলং রেস্টুরেন্টের মালিক ও বাংলাদেশ ক্যাটারস এ্যাসোসিয়েশনের সহ সভাপতি মো. শাকুর আলী বলেন, এটা আমাদের গর্বের বিষয় যে আমরা বাংলাদেশের নাগরিকদের পাশাপাশি ইংল্যান্ডের বিভিন্ন পেশার মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনা সংকটাকালে তাদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানিয়ে, শাকুর আলী বলেন, ১২ হাজার রেস্টুরেন্ট বাংলাদেশীদের মালিকানাধীন। সংগঠনের পক্ষ থেকে এবার ব্রিটিশ নাগরিকদের খাদ্য প্রদান করা হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.