Sylhet Today 24 PRINT

কামরানের মৃত্যুতে সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার শোক

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৫ জুন, ২০২০

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ক্রীড়ানুরাগী বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা।

সোমবার (১৫ জুন) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ শোক জানানো হয়।

বিজ্ঞাপন

শোকা জানান বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন ও নাজনীন হোসেন এবং কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এম.এ.সাত্তার , বিরাজ মাধব চক্রবর্ত্তী মানস, জুনেদ আহমদ ও মো. ফয়জুল হক চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম (সুনু মিয়া), সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মঈনউদ্দিন আহমদ ও আব্দুল মালিক রাজা, কোষাধ্যক্ষ আব্দুর রকিব, কার্যনির্বাহী সদস্য নুরে আলম খোকন, মাসুক মিয়া, সমর চৌধুরী, আজাদুর রহমান আজাদ, মাহমুদ হোসেন শাহীন ও জাহান-ই-আলম নুরী চৌধুরী রাহেল ও সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সহ-সভাপতি হেলাল উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সহ-সাধারণ সম্পাদক জুম্মা আব্বাস রাজু ও সাবেক সহ-সাধারণ সম্পাদক ইমরান আহমদ, কোষাধ্যক্ষ সৈয়দ তকরিমুল হাদী কাবী, কার্যনির্বাহী সদস্য, সুদেব শর্ম্মা চৌধুরী, মো. ইমরান চৌধুরী, আহমদ জুলকারনাইন, পাপলু দত্ত ও সুমাত নুরী চৌধুরী জুয়েল, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা মহিউদ্দিন শীরু ও কোষাধ্যক্ষ সাবিনা সুলতানা, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সাধারণ সম্পাদক ফেরদৌস চৌধুরী রুহেল, সাবেক যুগ্ম-সম্পাদক সাহিদ আহমদ চৌধুরী জুয়েল ও মুফতি আব্দুল খাবির, সাবেক কোষাধ্যক্ষ আবু আনাম মোহাম্মদ মিরাজ জাকির, সাবেক কার্যনির্বাহী সদস্য, এডভোকেট নাসির উদ্দিন খান, মখলিছুর রহমান বাবলু, হানিফ আলম চৌধুরী, মঞ্জুর আহমদ চৌধুরী, রেজওয়ান আহমদ, মহসিন আহমদ চৌধুরী, রেজওয়ান আহমদ, ছিদ্দিকুর রহমান, গোলাম হাদী ছয়ফুল, সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি আফজল রশীদ চৌধুরী ও সম্পাদক জয়দীপ দাস সুজক, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এ.টি.এম. ইকরাম ও সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমন, সিলেট জেলা অ্যাথলেটিকস কমিটির সভাপতি এডভোকেট আব্দুর রকিব মন্টু, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীম ও সম্পাদক মো. লিয়াকত হোসেন, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ণপদ দে, দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক শামসুল ইসলাম মিলন, ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু, শমসের জামাল, আনোয়ার হোসেন আলোয়ার, ডা. আরিফ আহমদ মোমতাজ রিফা, আজহার উদ্দিন জাহাঙ্গীর, গোলাম জাকির চৌধুরী, আব্দুল কাহির, কবির আহমদ কুব্বার ও মো. সুনু মিয়া, জাহিদ এনাম সাব্বির, সাইফুর রহমান শিপলু, প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ কমিটির সম্পাদক হাজী মিলাদ আহমদ, দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সভাপতি আক্কাছ উদ্দিন আক্কাই ও সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল, সিলেট বিভাগীয় ক্রিকেট কমিটির সভাপতি যায়েদ আহমদ চৌধুরী ও সম্পাদক মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী, সিলেট বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সভাপতি কামরান আহমদ, সিলেট বিভাগীয় দাবা কমিটির সভাপতি জহিরুল কবীর চৌধুরী শিরু ও সম্পাদক রাহাত তরফদার প্রমুখ।

একই সঙ্গে তারা মরহুমের রুহের মাগফেরাত কামনায় মহান আল্লাহতালার দরবারে দোয়া প্রার্থনা করেছেন ও তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.