Sylhet Today 24 PRINT

সিলেট জেলা সড়ক পরিবহনের শ্রমিক নেতা মুহিমকে সংবর্ধনা

গোলাপগঞ্জ প্রতিনিধি |  ২০ জুন, ২০২০

সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় আব্দুল মুহিমকে গোলাপগঞ্জে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার ( ১৯ জুন) বিকেল ৬টায় দাড়িপাতন চত্বরে উপজেলার সর্বস্তরের জনতার উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল মতির সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা এনায়েত খোকনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিবহন মালিক সমিতির সাবেক সহ-সভাপতি আব্দুল মান্নান, উপজেলা আওয়ামী লীগ নেতা হোসেন আহমদ খোকা, পৌর আওয়ামী লীগ নেতা সোলেমান আহমদ, পরিবহন শ্রমিক আব্দুল বাছিত, রফিক উদ্দিন, আবদুল হক, আলম আহমদ , খালিক আহম, জয়নাল আহমদ, শাহেদ আহমদ, আব্দুল মন্নান, নূর মিয়া, সোহেল আহমদ, কলা মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী বদরুল হক, রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুল আজিজ মুন্না।

এ সময় সংবর্ধিত অতিথি আব্দুল মুহিম বলেন, গোলাপগঞ্জবাসীর এমন ভালবাসায় আমি চির কৃতজ্ঞ। আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন শ্রমিকদের কল্যাণে কাজ করে যেতে পারি। আমি যে সব সময় সত্যের সাথে থাকি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা নজরুল আহমদ, শামসুল ইসলাম, দেলওয়ার হুসেন, মুজিবুর রহমান, মনোয়ার আহমদ মনর, হেকিম আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক আকবর হোসেন লাভলু, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু সুফিয়ান, মাহমুদুল হাসান, তুফায়েল হানিফ, পৌর ছাত্রলীগের সভাপতি কামরান আহমদ, নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক কামাল আহমদ, কলেজ প্রভাষক সুলতান মাহমুদ আল আমিন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সামাজিক সংগঠক বায়েছ আহমদ, আবুল হোসেন, ছাত্রলীগ নেতা টিপু আহমদ, মাহফুজুর রহমান নাজির , তারেক আহমদ, রাশেদ আহমদ, খালেদ আহমদ, হাসান আহমদ, শামিম আহমদ , পারভেজ আহমদ, সাইফুল আহমদ , নয়ন আহমদ , তানভীর আহমদ সহ দাড়িপাতন যুব সমাজের সকল নেতৃবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.