Sylhet Today 24 PRINT

কামাল লোহানীর মৃত্যুতে কমলগঞ্জের বিশিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানের শোক

কমলগঞ্জ প্রতিনিধি |  ২০ জুন, ২০২০

করোনায় আক্রান্ত হয়ে শনিবার (২০ জুন) সকালে মারা গেছেন বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বিশিষ্ট সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা কামাল লোহানী (৮৬)। সাংস্কৃতিক আন্দোলনের এই পুরোধা ব্যক্তির প্রয়াণে শোক প্রকাশ করেছেন অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এবং সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিসহ কমলগঞ্জের বিশিষ্ট ব্যক্তিরা।

এক শোক বার্তায় মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ 'সর্বজন শ্রদ্ধেয় কামাল লোহানী ছিলেন মুক্তিযুদ্ধের চেতনার অতন্দ্র অধিনায়ক। প্রগতিশীল চেতনার অধিকারী এই দিকপালের তিরোধানে জাতি একজন শ্রেষ্ঠ সন্তানকে হারালো।'

বিজ্ঞাপন

একুশে পদকপ্রাপ্ত এই ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করে তার আত্মার শান্তি কামনা করেছেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, বিশিষ্ট রবীন্দ্র গবেষক কবি অধ্যাপক নৃপেন্দ্র লাল দাশ, লেখক-গবেষক আহমদ সিরাজ, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আছলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক এডভোকেট এএসএম আজাদুর রহমান, সুজন কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি নিহারেন্দু ভট্টাচার্য, সাধারণ সম্পাদক প্রভাষক রাবেয়া খাতুন, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভজন কৈরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চিনু, উদীচী শিল্পীগোষ্ঠী কমলগঞ্জ শাখার সভাপতি অধ্যাপিকা মঞ্জুশ্রী রায়, সাধারণ সম্পাদক শাব্বির এলাহী, উদীচী জাতীয় পরিষদ সদস্য সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. সানোয়ার হোসেনসহ উপজেলা মহিলা পরিষদ, কমলগঞ্জ প্রেসক্লাব, কমলগঞ্জ সাংবাদিক সমিতি, রিপোর্টার্স ইউনিট, মফস্বল সাংবাদিক ফোরাম, কমলগঞ্জ সাহিত্য সংসদ, লোকায়ত সাহিত্য সাংস্কৃতিক পরিষদ, শমশেরনগর সাহিত্যাঙ্গনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.