Sylhet Today 24 PRINT

মুক্তিযোদ্ধা ফলিককে নিয়ে কটুক্তিকারীর শাস্তির দাবি সিলেট জেলা সংসদের

সংবাদ বিজ্ঞপ্তি |  ২৫ জুলাই, ২০২০

বাংলাদেশ সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিককে নিয়ে বিরূপ মন্তব্যকারীর শাস্তি দাবি ও প্রশাসনের ঊর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করেছেন বাংলাদেশ সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ।

শনিবার (২৫ জুলাই) বিকেলে কতমতলী মুক্তিযোদ্ধা চত্বর মুক্তিযোদ্ধা কল্যাণ বহুমুখী সমবায় সমিতির কার্যালয়ে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা পরিবার পরিজনদের ও আত্মীয় স্বজনদের মায়া ত্যাগ করে মরণপণ লড়াই করে এ দেশ স্বাধীন না করলে হয়ত আজ পর্যন্ত আমরা একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেতাম না। আজ এই মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তি, অশালীন ও অমার্জনীয় বক্তব্য প্রদান করে জাতির বীর সন্তানদের অবমাননা করা হচ্ছে, যা জাতি কখনো মেনে নিতে পারে না।

বক্তারা আরও বলেন, মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হাই কোর্টের নির্দেশ থাকা সত্ত্বেও একজন মুক্তিযোদ্ধাকে নিয়ে জৈনক ব্যক্তি একের পর এক মিথ্যা অপবাদ ও প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের মাধ্যমে আমরা এই কথিত ব্যক্তির শাস্তি দাবি জানাচ্ছি।

বিজ্ঞাপন

বক্তারা বলেন, উক্ত কথিত ব্যক্তিকে তার কুরুচিপূর্ণ বক্তব্যকে প্রত্যাহার করার জন্য বলা হলেও তার এই কুরুচিপূর্ণ বক্তব্য এখনো মার্জিত করেননি। বক্তারা বলেন, কোন উপায়ন্তর না পেয়ে গত ১০ জুলাই মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক জানমালের নিরাপত্তা চেয়ে গোলাপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। যার নং ৪০৯।

তাই আমরা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ জেলার নেতৃবৃন্দ প্রশাসনের ঊর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি, সঠিক তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানান।

সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ জেলার সদস্য মুক্তিযোদ্ধা এডভোকেট মো. রফিকুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব মুক্তিযোদ্ধা মো. তোতা মিয়ার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদস্য মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, মুক্তিযোদ্ধা সোয়েব আহমদ, মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ, মুক্তিযোদ্ধা আব্দুল রহিম, মুক্তিযোদ্ধা মতি লাল মোহন্ত, মুক্তিযোদ্ধা মখলিছুর রহমান, মুক্তিযোদ্ধা নাজমুল হোসেন, মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক, মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, মুক্তিযোদ্ধা শফিকুর রহমান, মুক্তিযোদ্ধা কাজী নাজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.