Sylhet Today 24 PRINT

বাফেলোতে বাংলাদেশি কাপড়ের দোকানের উদ্বোধন

আসিফ মোক্তাদির, যুক্তরাষ্ট্র |  ২৬ জুলাই, ২০২০

যুক্তরাষ্ট্রের বাফেলোতে বাংলাদেশি কাপড়ের দোকান বিউটি ফ্যাশন এন্ড টেইলারিং এর শুভ উদ্বোধন হয়েছে।

গত ৫ জুলাই "সিমরাহ করপোরেশন" নামে বাংলাদেশি কাপড়ের দোকানের শুভ উদ্বোধন করা হয়। এখানে রয়েছে মহিলাদের আকর্ষণীয় ড্রেস, থ্রি পিস, ম্যাক্সি, আনরেডি, সৌদি বোরকা, হিজাব, টপস সহ ছেলেদের পাঞ্জাবি।

গত বেশ কয়েক বছর ধরেই বাংলাদেশি অভিবাসীরা স্থায়ী বসতির জন্য নিউইয়র্কের বাফেলো শহরে পাড়ি জমাচ্ছেন। মূলত ঘরবাড়ির নিম্নদামের জন্য বাংলাদেশিরা বসবাসের জন্য এ শহরটিকে বেছে নিচ্ছেন। একসময়ের মৃতপ্রায় এ শহর বাংলাদেশিসহ অন্যান্য দেশের অভিবাসীদের আনাগোনায় এখন অনেকটাই মুখরিত। গড়ে উঠছে বাংলাদেশি মালিকানাধীন গ্রোসারি, ফার্মেসী।

বিজ্ঞাপন

মোক্তাদির হোসেন মিছবাহ জানান, "বাফেলোতে বাংলাদেশি মালিকানাধীন কাপড়ের দোকান গড়ে উঠলেও বাংলাদেশিদের মাঝে সেভাবে আলোড়ন তৈরি করতে পারে নি। তাই তিনি চেয়েছেন বাংলাদেশিরা যাতে কাপড়ের জন্য কোন বাংলাদেশি প্রতিষ্ঠানের উপর ভরসা করতে পারে সে লক্ষ্য মাথায় নিয়েই এ উদ্যোগ নেন"।

বিউটি ফ্যাশন এন্ড টেইলারিং এর ঠিকানা হচ্ছে 287 Wyoming Ave. Buffalo, NY, 14215। ঈদ উল আজহা উপলক্ষ্যে সুলভ মূল্যে কাপড় পাওয়া যাচ্ছে। প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী সবাইকে ঈদের কেনাকাটা করে যাওয়ার জন্য অনুরোধ করছেন। যোগাযোগের ঠিকানা: 347-691-1472

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.