Sylhet Today 24 PRINT

লন্ডন-সিলেট ফ্লাইট পুনরায় চালুর ঘোষণায় চেম্বারের কৃতজ্ঞতা

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৬ আগস্ট, ২০২০

সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট পুনরায় চালুর ঘোষণায় প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীকে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন সিলেট চেম্বারের সভাপতি জনাব আবু তাহের মো. শোয়েব।

সিলেটে প্রবাসী বিনিয়োগ বৃদ্ধির লক্ষ্যে বিমান যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সিলেট চেম্বার দীর্ঘদিন যাবৎ দাবী জানিয়ে আসছে। চেম্বার সভাপতি বলেন, সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট সিলেটে বিনিয়োগকারীদের যাতায়াত সহজতর করবে এবং সিলেটে বিনিয়োগ ও পর্যটন খাতের বিকাশে তা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি বলেন, এক্ষেত্রে প্রবাসীদের কোভিড-১৯ সংক্রমণ রোধকল্পে সরকারী বিধি মোতাবেক বিমানে চলাচলের অনুরোধ জানান। সিলেট চেম্বারের দাবীর প্রেক্ষিতে এ ফ্লাইটটি পুনরায় চালু হওয়ায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, এমপি, মাননীয় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মো. মাহবুব আলী, এমপিকে আন্তরিক ধন্যবাদ জানান। এতে ব্যবসায়ী, বিনিয়োগকারী, পর্যটক ও সাধারণ যাত্রীরা অত্যন্ত উপকৃত হবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.