Sylhet Today 24 PRINT

ঝিংগাবাড়ি স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত সভাপতি আলা উদ্দিন

নিউজ ডেস্ক |  ১৮ অক্টোবর, ২০১৫

কানাইঘাটের ঝিংগাবাড়ি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়েছেন ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলা উদ্দিন। বর্তমান সভাপতি আব্দুল হালিম মাস্টারের যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে শনিবার বিকেলে কলেজে গভর্নিং বডির সভায় সর্বসম্মতিতে তাকে এ দায়িত্ব দেয়া হয়।

আব্দুল হালিম মাস্টারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম, ঝিংগাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমদ চৌধুরী, গভর্নিং বডির সদস্য মাস্টার করিম উল্লাহ, মুজিবুর রহমান চৌধুরী, জালাল উদ্দিন চৌধুরী, মাওলানা আব্দুল জলিল চৌধুরী, বছিউজ্জামান চৌধুরী, আবুল হাসনাত চৌধুরী, মোহাম্মদ আলী, এলাকার মুরব্বি ফারুক আহমদ চৌধুরী, মুজিবুর রহমান চৌধুরী, আব্দুন নূর, মাস্টার মাহবুবুর রহমান প্রমুখ। সভায় সভাপতি আব্দুল হালিম মাস্টারকে যুক্তরাষ্ট্র যাত্রায় গভর্নিং বডির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

সভায় বক্তারা বলেন, ঝিংগাবাড়ি স্কুল এ অঞ্চলের শিক্ষার ক্ষেত্রে পথ প্রদর্শকের ভূমিকা রাখছে। আলোকিত মানুষ গড়ার কারিগর বিদ্যালয়টি এ অঞ্চলের শিক্ষানুরাগি সর্বস্তরের মানুষের অক্লান্ত প্রচেষ্টা ও সরকারের আন্তরিকতায় কলেজে রূপান্তর করা সম্ভব হয়েছে। আব্দুল হালিম মাস্টারসহ অনেকে এতে অগ্রণী ভূমিকা রেখেছেন।
সুদূর যুক্তরাষ্ট্র গেলেও গভর্নিং বডির সভাপতি হিসেবে কলেজের জন্য তিনি সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আশা প্রকাশ করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.