Sylhet Today 24 PRINT

দূর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করল মহানগর পূজা উদযাপন পরিষদ

সিলেটটুডে ডেস্ক |  ১৮ অক্টোবর, ২০১৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপির ব্যক্তিগত পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেট মহানগর প্রত্যেকটি পুজা মন্ডপের মাধ্যমে নিম্নআয়ের পরিবারের মহিলাদের কাছে উপহার হিসাবে শাড়ীকাপর বিতরণ করা হয়। বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার আয়োজনে ১৮ অক্টোবর রবিবার বিকাল ৩টায় বন্দর বাজার ব্রহ্ম মন্দির অস্থায়ী কার্যালয়ে এক বস্ত্র বিতরণ অনুষ্টান অনুষ্ঠিত হয়।

পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি এড. বিমান চন্দ্র দাশ এর সভাপতিত্বে ও পরিষদের সাধারন সম্পাদক রজত কান্তি গুপ্তের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারন সম্পাদক আহাদ উদ্দিন আহমদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা সাধারন সম্পাদক অসিত ভট্টাচার্য, পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সিলেট বিভাগীয় যুগ্ম সম্পাদক এড. মৃতুঞ্জয় ধর ভোলা, মহানগর সহ সভাপতি সুব্রত দেব, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সিলেট জেলা ইউনিটের সাধারন সম্পাদক আব্দুর রহমান জামিল, আওয়ামীলীগ নেতা সুদীপ দেব, জাবেদ সিরাজ, ঐক্য পরিষদের মহানগর সাধারন সম্পাদক প্রদীপ দেব, পূজা পরিষদের যুগ্ম সম্পাদক চন্দন দাস, অরুন দেবনাথ সাগর, এড. বিভাবসু গোস্মামী, নির্বাহী সদস্য কিশোর ভট্টাচার্য জনি, ছাত্র যুব ঐক্য পরিষদের জেলা সম্পাদক ধনঞ্জয় দাস ধনু, মহানগর সাংগঠনিক সম্পাদক রকি দেব প্রমূখ।

বস্ত বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন মহল্লার বেশকিছু মহিলা ভক্তদের মাঝে শাড়ী বিতরণ করা হয়। এছাড়া সিলেট মহানগর  ৪৩টি পুজা মন্ডপে অর্থমন্ত্রী প্রদত্ত শাড়ী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, সনাতন ধর্মালম্বি মানুষদের বৃহত্তম উৎসব শারদীয় দূগাপুজা উৎসবকে কেন্দ্র করে বর্তমান সরকার সর্বাধিক সহযোগীতা প্রদান করছে এবং একই সাথে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনের মাঝে রয়েছে। তারা বলেন ধর্ম যার যার-উৎসব সবার, এই কথা শুধু কথায় না মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রতিটি মানুষ মনে প্রাণে বিশ্বাস করেন। বক্তারা পুজার আনন্দ থেকে যাতে কেউ বাদ না পরে সেই কারনে প্রত্যেকে আমাদের পাশ্ববর্তী নিম্ন আয়ের মানুষকে যথাসাধ্য সাহায্য করতে হবে। পূজা পরিষদ নেতৃবৃন্দ অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এর দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনা করে দূর্গা পুজা উপলক্ষে তার ব্যক্তিগত উপহার হিসেবে নিম্ন আয়ের মানুষরের কাছে বস্ত্র প্রদান করায় কৃতজ্ঞতা জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.