Sylhet Today 24 PRINT

জকিগঞ্জে পদ বঞ্চিত নেতাদের বিক্ষোভ মিছিল

সিলেটটুডে ডেস্ক |  ১২ সেপ্টেম্বর, ২০২০

জকিগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের পদ বঞ্চিত তৃনমূল ছাত্রদলের উদ্যোগে স্থানীয় জকিগঞ্জ বাজারে এক বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) জকিগঞ্জ বাজারের বিভিন্ন গলি প্রদক্ষিণ করে এম এ হক চত্বরে এসে মিছিল সমাপ্ত হয়। পরে এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

নবগঠিত কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং জকিগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন চৌধুরীর পরিচালনায় পথসভায় ছাত্রদলের নেতৃবৃন্দ বক্তব্য দেন। বক্তব্যে তারা বলেন, নারী কেলেঙ্কারিতে জড়িত সাবেক ছাত্রলীগ এবং ধানের শীষের বিরোধিতাকারী ব্যক্তিকে আহবায়ক করা হয়েছে। অযোগ্য ছাত্রত্বহীন ব্যক্তিবর্গকে দিয়ে যে পকেট কমিটি দেওয়া হয়েছে। এই কমিটি আগামী ৭২ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করে কেন্দ্রীয় ছাত্রদলের হস্তক্ষেপে ত্যাগী সার্টিফিকেটধারী তৃনমূলের নেতৃবৃন্দকে দিয়ে কমিটি গঠন করা হউক। তৃনমূল ছাত্রদলের দাবি আদায় না হলে জকিগঞ্জ উপজেলা ছাত্রদল কঠোর ব্যবস্থা নিতে প্রস্তুত বলে জানান তারা।

বিক্ষোভ মিছিল এবং পথসভায় উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহবায়ক তারেকুল ইসলাম ইমন জকিগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা হাবিবুর রহমান হাবিব,দেলোয়ার হোসেন চৌধুরী, মেহেদি হাসান তালুকদার, জয়নাল আহমদ, জয়নুল আবেদীন সাদ্দাম, আহমেদ মোমিন, ফজলে রাব্বি সাদিক, কবির আহমদ, আলতাফ আহমদ, ইছামতী ডিগ্রি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম, সুমন আহমদ,জিসান আহমদ চৌধুরী, আহমেদ মিনহাজ, এম এইচ ইমরান,নোমান আহমদ,তারেক আহমদ, মাজেদ আহমদ মাজু, কাওছার আহমদ, জীবন আহমদ, সারওয়ার আহমদ,সাইফুল ইসলাম খান, সাইফুল ইসলাম চৌধুরী, রাসেল আহমদ, শিব্বির আহমেদ, সেলিম আহমদ তাপাদার, রুহুল আমিন, ইকবাল আহমদ, মুন্না হোসেন, আহমেদ জাবের, খুরশেদ আলম, তানজিব আহমেদ, জাহেদ আহমদ, কাওছার আহমদ, ইমন আহমেদ, আহমেদ মিছবাহ, দেলোয়ার হোসেন, জুয়েল আমিন, আতিক হাছান, সাঈদ আহমদ, বোরহান আহমদ চৌধুরী, লিমন আহমদ, শামীম আহমদ, জাহেদ আহমদ, এমাদ আহমদ, রাসেল আহমদ, জাকির আহমদ, মিজান আহমদ, হাছান আহমদ প্রমুখ।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.