Sylhet Today 24 PRINT

মেয়রের রোগমুক্তি কামনায় লালবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির দোয়া

সংবাদ বিজ্ঞপ্তি |  ১২ সেপ্টেম্বর, ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান এর আশু রোগমুক্তি কামনায় নগরীর লালবাজার পুরানলেন ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে এক দোয়া মাহফিল ১২ সেপ্টেম্বর শনিবার বাদ মাগরিব লালবাজারে অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন লালবাজার পুরানলেন ব্যবসায়ী কল্যাণ সমিতির উপদেষ্টা শায়েস্তা কোরেশী, সভাপতি হাজী আজাদ মিয়া, সিনিয়র সভাপতি হাজী শফিক মিয়া, সহ সভাপতি নূর উদ্দিন মিয়া, বাদশা আহমদ, শাহ আলম, সাধারণ সম্পাদক জাহিদ আহমদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহেদুর রহমান শাহেদ, সহ সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ কয়েছ, কোষাধ্যক্ষ শামিম আহমদ, প্রচার সম্পাদক সেলিম মিয়া, সদস্য হিরা আলম, গুলজার আহমদ জগলু প্রমুখ সহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান এর রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফিজ আমিনুল ইসলাম। এ সময় মহামারী করোনায় আক্রান্ত বিশে^র সকলের সুস্থতা, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.