Sylhet Today 24 PRINT

গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওলিউরকে সংবর্ধনা

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৩ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গোলাপগঞ্জ উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্যাডে স্বাক্ষরিত এই কমিটি অনুমোদন দেন।

গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের তানজীম আহাদকে আহবায়ক, ওলিউর রহমানকে যুগ্ম আহবায়ক ও ফাহিম চৌধুরীকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। এবং আগামী ৬০ দিনের মধ্যে এইসব কমিটিকে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করতে বলা হয়েছে।

ইতোমধ্যে, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওলিউর রহমানকে গোলাপগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লন্ডন সেন্ট্রাল যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ও ২নং গোলাপগঞ্জ ইউনিয়ন কৃষকদলের আহবায়ক সাইফুল আনোয়ার। ২নং গোলাপগঞ্জ ইউনিয়ন ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন, সাইফুল তাসকিন, সায়েম আহমদ, রায়হান আহমদ, জুনেদ আহমদ, শাফী প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা শাখার আওতাধীন ৩২টি ইউনিটের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) উপজেলা, পৌর ও কলেজ শাখার এসব কমিটির অনুমোদন দেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.