Sylhet Today 24 PRINT

বানিয়াচংয়ে লাল সবুজ সংঘের গাছের চারা বিতরণ

বানিয়াচংয় প্রতিনিধি |  ২৭ সেপ্টেম্বর, ২০২০

সবুজ বাংলা গড়ার প্রত্যয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় এক লাখ চারা বিতরণের লক্ষ্যে গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

হবিগঞ্জ জেলার বানিয়াচং থানা চত্বরে শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ ও বিতরণ করে কর্মসূচি উদ্বোধন করেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ (বিপিএম, পিপিএম)।

কর্মসূচির দ্বিতীয় পর্বে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে গাছের চারা বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের সমাপ্তি করেন বানিয়াচং সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম, বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, দৈনিক সমকাল পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, সাংবাদিক তানজিল হাসান সাগর।

বিজ্ঞাপন

অনুষ্ঠানটি বাস্তবায়নে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের হবিগঞ্জ জেলা শাখার সভাপতি নাঈম উদ্দিন প্রিয়, অর্থ সম্পাদক জয় দেবনাথ, শিক্ষা বিষয়ক সম্পাদক মুক্তা আক্তার অনি, সাংস্কৃতিক সম্পাদক হ্যাপী আক্তার, ধর্ম সম্পাদক রায়হান, সদস্য তাহমিনা আক্তার ববি, রোমান প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কাওসার আলম সোহেল এর আগে গত ৫ জুলাই থেকে ৩৭টি জেলায় ভ্রাম্যমাণ ৭৩ হাজার ৮০০ গাছের চারা বিতরণ করেছেন।

লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যদের জমানো টাকায় কেনা গাছের চারা গ্রামের বিভিন্ন বাড়ি ও রাস্তায় চলাচলকারী পথচারীদের মধ্যে উপহার দেওয়া হচ্ছে। প্রতিবছরের মতো এ বছরও ১ লাখ চারা বিতরণ করা হবে বলে সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানিয়েছেন কাওসার আলম সোহেল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.