Sylhet Today 24 PRINT

ধর্ষকদের ছাত্রত্ব বাতিল চান এমসি কলেজের সাবেক শিক্ষার্থীরা

এমসি কলেজের অধ্যক্ষের সাথে সাবেক শিক্ষার্থীদের মতবিনিময়

সিলেটটুডে ডেস্ক |  ১২ অক্টোবর, ২০২০

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ ঘটনায় ছাত্রত্ব বাতিলসহ বিভিন্ন দাবি নিয়ে, কলেজের সাবেক ছাত্রছাত্রীবৃন্দের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষ মো. সালেহ আহমদের সাথে মতবিনিময় সভা করেছেন একটি প্রতিনিধি দল।

সোমবার (১২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত প্রায় দেড় ঘন্টাব্যাপী এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সাবেক শিক্ষার্থীরা অধ্যক্ষের কাছে বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেন। মতবিনিময় সভায় এমসি কলেজে ঘটে যাওয়া ধর্ষণসহ বিভিন্ন কার্যকলাপ সম্পর্কে বিভিন্ন আলোচনা করা হয়। ধর্ষণকারীদের কলেজ থেকে স্থায়ীভাবে বহিষ্কার এবং যারা এ বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রত্ব শেষ করেছে তাদেরও ছাত্রত্ব বাতিল করার জন্য দাবি জানান সাবেক শিক্ষার্থীরা।

এসময় সাবেক শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে একমত পোষণ করে অধ্যক্ষ মো. সালেহ আহমদ বলেন, আমি এই কলেজের ছাত্র ছিলাম। আমিও চাই অপরাধীদের বিচার হোক। বাংলাদেশসহ বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা সাবেক শিক্ষার্থীদের এই দুর্যোগ মুহূর্তে পাশে পাওয়ার মত ব্যক্ত করেন তিনি।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, সিলেটের আইনজীবী অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, সিলেট সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েছ লোদী, এমসি কলেজের সাবেক এজিএস প্রফেসর আব্দুশ শহীদ খান, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাসের পরিচালক সাবেক শিক্ষার্থী জিয়া উল গনী আরেফিন জিল্লুর, সাবেক শিক্ষার্থী বিশিষ্ট সংগঠক মিফতা সিদ্দিকী, অধ্যাপক ফরিদ আহমদ, সিলেট ল’ কলেজের সাবেক ভিপি মাহবুবুল হক চৌধুরী, ব্যাংকার সিরাজুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পলিন রহমান, দেলোয়ার হোসেন চৌধুরী, কাওসার হোসেন রকি প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.