Sylhet Today 24 PRINT

সিলেটে বিশ্ব মান দিবস পালন

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৪ অক্টোবর, ২০২০

‘পৃথিবী সুরক্ষায় মান’ এই প্রতিপাদ্যের উপর গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা প্রশাসন ও বিএসটিআই, সিলেটের উদ্যোগে জুম অ্যাপের এর মাধ্যমে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) বিকাল ৩ টায় বিশ্ব মান দিবস উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জাকারিয়া। সভায় সভাপতিত্ব করেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আ.ন.ম বদরুদ্দোজা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু তাহের মো. শোয়েব, সিলেট ক্যাবের সভাপতি জামিল চৌধুরী।

সভায় প্রতিপাদ্য বিষয়ের উপর মূল প্রবন্ধ উপস্থাপন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক আরিফ আহাম্মদ, স্বাগত বক্তব্য দেন সিলেট বিএসটিআইয়ের উপ পরিচালক ও অফিস প্রধান প্রকৌশলী মো. রুহুল আমীন।

সভায় বিভিন্ন সরকারী-বেসরকারি, স্বায়ত্তশাসিত সংস্থার কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং ক্যাব এর প্রতিনিধি ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সংযুক্ত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে বিএসটিআই সিলেট এর অফিস প্রধান প্রকৌশলী মো. রুহুল আমীন, বিশ্ব মান দিবসের প্রতিপাদ্য বিষয়ক তাৎপর্য বিএসটিআই’র কার্যক্রম, গ্রহণযোগ্যতা উল্লেখ করেন এবং প্রতিষ্ঠানটির কর্মকর্তা কর্মচারী, সংশ্লিষ্ট অন্যান্য সকলের দক্ষতা আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে অভিষ্ঠ লক্ষ্যে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.