Sylhet Today 24 PRINT

রায়হান হত্যাকারীদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করুন: বাসদ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৫ অক্টোবর, ২০২০

সিলেটে বন্দর বাজার ফাঁড়িতে পুলিশের হেফাজতে নিহত রায়হান হত্যাকারীদের, অবিলম্বে গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার সমন্বয়ক আবু জাফর।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) এক বিবৃতিতে এই দাবি জানিয়ে আবু জাফর বলেন, বন্দর বাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে রায়হান হত্যার ৫দিন অতিবাহিত হতে চললেও, এখন পর্যন্ত অভিযুক্ত কোন পুলিশ সদস্যদের গ্রেপ্তার না হওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

বিবৃতিতে তিনি বলেন, রায়হান হত্যার পর থেকেই ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করা, ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর লাপাত্তা হওয়া, কোন অভিযুক্ত পুলিশ সদস্যদের এখন পর্যন্ত গ্রেপ্তার না করা, ইত্যাদি কারণে জনমানসে সন্দেহের উদ্রেক হচ্ছে মামলার সুষ্ঠু তদন্ত নিয়ে।

বিবৃতিতে আবু জাফর বলেন, পুলিশি নির্যাতনে রায়হান হত্যার দায় সরকার এড়াতে পারে না। দীর্ঘদিন থেকে বিনাবিচারে মানুষ হত্যার যে সংস্কৃতি চলে আসছে তারই ধারাবাহিকতায় রায়হান হত্যা। রায়হান হত্যার পর বিভিন্ন রাজনৈতিক, নাগরিকবৃন্দ, ছাত্র, সামাজিক, পেশাজীবী সংগঠন সিলেট সহ সারাদেশে প্রতিবাদ অব্যাহত রেখেছেন। রায়হান হত্যার সুষ্ঠু বিচার নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

জন আকাঙ্ক্ষার প্রতি শ্রদ্ধাশীল হয়ে সরকার কে অবিলম্বে রায়হান হত্যাকারীদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানানো হয় বিবৃতিতে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.