Sylhet Today 24 PRINT

জালালাবাদ পুলিশের নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ সমাবেশ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৭ অক্টোবর, ২০২০

সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানা বিট নং-২১ এর উদ্যোগে ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে নগরীর কান্দিগাঁও ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিট ২১ এর সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও এ.এস.আই জাহাঙ্গীরের উপস্থাপনায় সমাবেশে বক্তব্য দেন প্রভাষক সেলিম আহমদ, ২নং ওয়ার্ড মেম্বার শাহনূর মিয়া, ৩নং ওয়ার্ড মেম্বার সইল মিয়া, ৬নং ওয়ার্ড মেম্বার কাঁচা মিয়া, ৯নং ওয়ার্ড মেম্বার আব্দুজ জাহের, মহিলা মেম্বার শোখতেরা বেগম, ইউপি সচিব তোফায়েল হোসেন, সমাজসেবী নূর জাহান বেগম।

২১নং বিট সহকারী অফিসার এএসআই মো. মানিক মিয়ার পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে সূচিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ২১নং বিট ইনচার্জ এসআই রঞ্জিত রায়, সহকারী ইনচার্জ এসআই আশরাফুল সিদ্দিকী, সমাজসেবক জমির উদ্দিন, আব্দুল করিম, মহিলা সদস্য হোসনে আরা, আব্দুর রজিত, জুনেদ আহমদ, মুক্তিযোদ্ধা আতাউর রহমান, হাজী আব্দুল মোতলিব, আব্দুল হক, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, মো. আমজাদ আলী, তালী লীগের আহবায়ক মো. আকুদ্দোস আলী, শ্রমিকলীগ নেতা মুক্তিযোদ্ধার সন্তান মো. সাদু মিয়া প্রমুখ।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। সমাজের প্রতিটি মানুষ সচেতন হলে সমাজ থেকে অপরাধ কমে আসবে। নৈতিক মূল্যবোধ জাগ্রত করার মাধ্যমে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধ করা সম্ভব। তিনি অপরাধ দমনে প্রতিটি নাগরিককে পুলিশের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.