Sylhet Today 24 PRINT

বিভাগীয় নজরুল সংগীত প্রশিক্ষণ কর্মশালার নিবন্ধন চলছে

সংবাদ বিজ্ঞপ্তি |  ২২ অক্টোবর, ২০২০

বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার উদ্যোগে ও জেলা শিল্পকলা একাডেমী সিলেটের আয়োজনে সিলেট বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিনব্যাপী অনলাইন ভিত্তিক ‘নজরুল সংগীত বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা’। এই কর্মশালার নিবন্ধন শুরু হয়েছে।

আগামী ৫, ৬ ও ৭ নভেম্বর বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রতিদিন বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত zoom apps / facebookgroup -এর মাধ্যমে এই কর্মশালাটি অনুষ্ঠিত হবে।

কর্মশালায় অংশগ্রহণ করতে আগ্রহীগণ আগামী ৩১ অক্টোবর ২০২০ তারিখের মধ্যে ০১৭১৪-৯৯৯৭৪৮ এই নাম্বারে যোগাযোগ করে নাম নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। নিবন্ধন ফি ২০০/- টাকা।

এ প্রসঙ্গে জেলা কালচারাল অফিসার সিলেট ও কর্মশালার সমন্বয়ক অসিত বরণ দাশ গুপ্ত জানান যে, আদি সুর ও বাণীতে নজরুল সংগীত শিক্ষণে আগ্রহী সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার যে কোনো শিক্ষার্থী বা ব্যক্তি এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করতে পারবেন। কর্মশালায় সফলভাবে অংশ গ্রহণের জন্য প্রত্যেককে একটি করে সনদপত্র প্রদান করা হবে।

কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করবেন দেশবরেণ্য নজরুল সংগীত শিল্পী ও বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার সভাপতি জোসেফ কমল রড্রিক্স, বাংলাদেশ নজরুল সংগীত সংস্থার সাধারণ সম্পাদক ও ছায়ানটের সহ-সভাপতি খায়রুল আনাম শাকিল, সংস্থার সহ-সভাপতি ইয়াকুব আলী খান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও ছায়ানটের শিক্ষক কল্পনা আনাম, যুগ্ম সম্পাদক ও ছায়ানটের শিক্ষক শারমিন সাথী ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক ও জগন্নাথ বিশ^বিদ্যালয় সংগীত বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.