Sylhet Today 24 PRINT

রাজধানীতে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে গণফোরাম নেতৃবৃন্দ

সিলেটটুডে ডেস্ক |  ২৫ অক্টোবর, ২০২০

গণফোরামের নির্বাহী সভাপতি ও দলের মুখপাত্র সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সুব্রত চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল রোববার শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঢাকা শহরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন।

প্রতিনিধি দলে ছিলেন অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, খান সিদ্দিকুর রহমান, মো. হেলাল উদ্দিন অ্যাডভোকেট, লতিফুল বারী হামিম, নাসির হোসেন, মাওলানা নাজিম উদ্দীন আজহারী, মুহাম্মাদ-উল্লাহ মধু, মো. সানজিদ রহমান শুভ, রবিউল ইসলাম রবি, রিয়াদ হোসেন, লাভলু হোসেন প্রমুখ।

এসময় সুব্রত চৌধুরী বলেন আমাদের সংবিধানে জাতি, ধর্ম, বর্ণ, গোত্র, সম্প্রদায় নির্বিশেষে সকল সম্প্রদায় ও ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করা হয়েছে। আমরা সকল ধর্মের মানুষের সম্প্রীতি কামনা করি। মুক্তিযুদ্ধের বাংলাদেশে সাম্প্রদায়িকতার ঠাঁই নাই। স্বাধীনতা সংগ্রামে সকল ধর্মের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে সংগ্রামে অবতীর্ণ হয়েছিলো। আমরা সবাই একত্রে এই বাংলাদেশকে গড়ে তুলতে চাই।

তিনি আরও বলেন দেশে গণতন্ত্র, অর্থনৈতিক মুক্তির সংগ্রাম ও আইনের শাসন প্রতিষ্ঠার মাধ্যমে একটি অসাম্প্রদায়িক কল্যাণমুখী রাষ্ট্র প্রতিষ্ঠায় আমরা অঙ্গীকারবদ্ধ।

নেতৃবৃন্দ গুলশান-বনানী মন্দির, কলাবাগান মন্দির, ঢাকেশ্বরী জাতীয় মন্দির, রামকৃষ্ণ মঠ ও মিশন, শাঁখারী বাজার মন্দির, তাঁতী বাজার মন্দিরসহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.