Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির প্রাক্তন উপাচার্য এবং অধ্যাপকদের স্মৃতিচারণ

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৪ নভেম্বর, ২০২০

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির প্রাক্তন উপাচার্য এবং অধ্যাপকদের নিয়ে স্মৃতিচারণমূলক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য শ্রীযুক্ত বনমালী ভৌমিকের সভাপতিত্বে ভার্চুয়াল এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটিতে কর্মজীবনের স্মৃতিচারণ করেন প্রাক্তন প্রথম উপাচার্য মোহাম্মদ নূরুন্নবী চৌধুরী, প্রাক্তন উপাচার্য অধ্যাপক ড. এবিএম শহিদুল ইসলাম, অধ্যাপক ড. মো. কবির হোসেন, অধ্যাপক ড. মো. কিসমাতুল আহসান এবং অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

অনুষ্ঠানে আরও স্মৃতিচারণ করেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস এর বর্তমান উপাচার্য এবং লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন শিক্ষক অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রাক্তন অধ্যাপক  ড. জহুরুল আলম, ইংরেজি বিভাগের প্রাক্তন  অধ্যাপক এবং কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন অধ্যাপক ড. গাজী আব্দুল্লাহেল বাকী, ইংরেজি বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক জয়নুল আবেদীন চৌধুরী, সামাজিক বিজ্ঞান অনুষদের প্রাক্তন  ডিন অধ্যাপক সামসুল-উল আলম জয় এবং ব্যবসায় প্রশাসন বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক ড. তোফায়েল আহমেদ।

বিজ্ঞাপন

স্মৃতিচারণমূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য প্রাক্তন উপাচার্য এবং অধ্যাপকদের ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে দানবীর ড. সৈয়দ রাগীব আলী বলেন, লিডিং ইউনিভার্সিটির ধারাবাহিক উন্নয়নে আপনাদের অবদান অনস্বীকার্য। বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জন আপনাদের জন্যই সম্ভব হয়েছে। আপনাদের পরামর্শ লিডিং ইউনিভার্সিটিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

সভাপতির বক্তব্যে বনমালী ভৌমিক বলেন, প্রাক্তন উপাচার্য মহোদয়দের প্রজ্ঞা এবং দৃঢ়তার জন্যই লিডিং ইউনিভার্সিটির আজকের এ অবস্থান। তিনি অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল অতিথিদের প্রতি কৃতজ্ঞতা এবং আয়োজকদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম পিএসসি।

লিডিং ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদার এবং পাবলিক হেলথ বিভাগের প্রভাষক ডা. সাবরিনা ফরিদা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.