Sylhet Today 24 PRINT

সাতছড়ি জাতীয় উদ্যানে \'ত্রৈমাসিক সুরমা\'র মোড়ক উন্মোচন

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৫ নভেম্বর, ২০২০

হবিগঞ্জের মাধবপুরে ‘মাধবপুর সাহিত্য ও সংস্কৃতি পরিষদ’ এর উদ্যোগে সাতছড়ি জাতীয় উদ্যানে 'ত্রৈমাসিক সুরমা'র ২য় প্রকাশনার মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।বর্তমান করোনা পরিস্থিতির কারণে সমস্ত স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানটি স্বল্প পরিসরে আয়োজন করা হয়।

রোববার (১৫ নভেম্বর) বিকালে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আখতার উজ্জামান সুমন।অনুষ্ঠানে "মাধবপুর সাহিত্য ও সংস্কৃতি পরিষদ" এর সকল সদস্য ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংগঠনের উদ্যোগে এক প্রীতিভোজের আয়োজনও করা হয়। প্রীতিভোজ শেষে শুরু হয় মোড়ক উন্মোচন অনুষ্ঠান।

সংগঠনের সাধারণ সম্পাদক জনাব সাদমান জহির এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সংগঠনের সহ-সভাপতি মো. শাহিন মিয়া, সহ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আমিনুর রহমান জসীম, প্রচার সম্পাদক সাংবাদিক হামিদুর রহমান, কোষাধ্যক্ষ মোস্তাক আহমেদ, সহ-প্রচার সম্পাদক মো. লোকমান, দপ্তর সম্পাদক জাকির হোসেন বাহাদুর, সাহিত্য সমালোচক লিটন লোকমান, সহ-সাংগঠনিক সম্পাদক পাপিয়া আশরাফ, তরুণ কবি আহমেদ সোহাগ প্রমুখ ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে পরিচালনা পর্ষদ এক আলোচনা সভায় বসেন। উক্ত সভায় বক্তব্য ও আলোচনার মাধ্যমে সংগঠনের উন্নয়নের স্বার্থে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্তও গৃহীত হয়।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.