Sylhet Today 24 PRINT

ট্রাফিক পক্ষ উপলক্ষে সচেতনতামূলক সভা

সংবাদ বিজ্ঞপ্তি  |  ০৩ ডিসেম্বর, ২০২০

সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে 'ট্রাফিক পক্ষ ২০২০ খ্রিঃ' উপলক্ষে কদমতলী বাস টার্মিনালে সচেতনতামূলক সভা হয়েছে। বুধবার (২ ডিসেম্বর)পরিবহন মালিক, চালক ও শ্রমিকদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত সচেতনতা সভায় প্রধান অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ।

টিআই প্রশাসন বদিউল আমিন চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন জ্যোতির্ময় সরকার পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), আবুল খয়ের সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক উত্তর), আশিদুর রহমান সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক দক্ষিণ), আক্তার হোসেন, অফিসার ইনচার্জ দক্ষিণ সুরমা থানা, দেলোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (শহর ও মোটরযান), হাবিবুর রহমান, পুলিশ পরিদর্শক (শহর ও মোটরযান) মাহবুব রব্বানী, বিআরটিএ মোটরযান পরিদর্শক, সিলেট পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউল কবির পলাশ, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন জুনু, শ্রমিক নেতা সামসুল হক।

এছাড়া ট্রাফিক পক্ষ ২০২০খ্রিঃ উপলক্ষে সিলেট মহানগরী এলাকায় সড়কে শৃঙ্খলা ফেরানোর ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে নিয়মিত ডিউটির পাশাপাশি ৬টি চেকপোস্টের মাধ্যমে ৮৯টি যানবাহন আটক ও ৭২টি প্রসিকিউশন দাখিল করা হয়।

নগরবাসীকে সড়ক পরিবহন আইন মেনে চলার জন্য লিফলেট বিতরণ ও মাইকিংয়ের মাধ্যমে সচেতন করা হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.