Sylhet Today 24 PRINT

আমাদের দেশের মেয়েরা বিশ্বের সাথে তালমিলিয়ে এগিয়ে যাচ্ছে: এনামুল হাবীব

সিলেটটুডে ডেস্ক |  ২৯ অক্টোবর, ২০১৫

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব বলেছেন, আমাদের দেশের মেয়েরা বর্তমান বিশ্বের সাথে তালমিলিয়ে প্রতিযোগিতার মাধ্যমে এগিয়ে যাচ্ছে। সেনা, বিমান, নৌ বাহিনী সহ পুলিশ বিভাগে আমাদের মেয়েরা অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে দেশের সুনাম বয়ে আনছে। জাতিসংঘের শান্তিরক্ষী বাহিনীতেও আমাদের মেয়েরা দক্ষতার সাথে দায়িত্ব পালন করছে।

তিনি ২৯ অক্টোবর বৃহস্পতিবার সকালে সিলেটের প্রাচীনতম বিদ্যাপীঠ কিশোরী মোহন বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানের সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

স্কুলের ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা এমন একটি স্কুলের পড়ালেখা করছো যার সুনাম অনেক পুরনো। এখন তোমাদেরকেই সেই অতীত ঐতিহ্যকে ধরে রাখতে হবে।

বর্তমান ডিজিটাল যুগের সাথে তালমিলাতে ইংরেজী ও কম্পিউটার বিষয়ে দক্ষতা অর্জনের বিকল্প নেই বলে পরামর্শ দেন। তিনি স্কুলের সমস্যাগুলো সমাধানে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট গোলাম রব্বানী চৌধুরীর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষিকা কামরুন্নাহার শফিক এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের ছাত্রী মাজেদা বেগম, গীতা পাঠ করেন সুরশ্রী রাণী দাস প্রান্তি, বাইবেল পাঠ করেন আমান্ডা লিজা, ত্রিপিটক পাঠ করেন ইনু মারমা। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক গৌরা ঘোষ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মোঃ শামসুল ইসলাম সহ স্কুলের শিক্ষক/শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.